১ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৭:৪৪ ; মঙ্গলবার ; জানুয়ারি ৩১, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

আর্জেন্টিনার ম্যাচ দেখতে ছুটির আবেদন, সেই পত্র এখন ভাইরাল

Mahadi Hasan
৯:০০ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

আর্জেন্টিনার ম্যাচ দেখতে ছুটির আবেদন, সেই পত্র এখন ভাইরাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বিশ্বকাপ ফুটবলে শনিবার রাত ১টায় মেক্সিকোর বিপক্ষে নামবে আর্জেন্টিনা। এর আগে গত ২৩ নভেম্বর প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে নামে লিওনেল মেসির দল।

গত ম্যাচটি দেখতে ছুটির আবেদন দিয়েছিল ভারতের কেরালার এক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীরা। সেই আবেদনপত্র এখন নেটদুনিয়ায় ভাইরাল।

কেরালিয়ান ভাষায় লিখিত আবেদনপত্রটি দারুণ পছন্দ করছেন ভারতের ফুটবলপ্রেমীরা। বিশেষ করে আর্জেন্টিনা দলের সমর্থকরা সেটি শেয়ার করছেন অগণিত।

কেরালার কোঝিকোড়ের বাসিন্দা সুনীল কুমারের ছেলে পার্থিব আর্জেন্টিনার ভক্ত। সূচি অনুযায়ী ভারতীয় সময় বিকাল সাড়ে ৩টায় ছিল ম্যাচটি। কিন্তু স্কুলেই থাকতে হবে পার্থিবের। তাই ম্যাচটি দেখতে ছুটির আবেদন করেন তিনি।

বাবার সম্মতি নিয়ে পার্থিব লেখে, ‘আমি (পার্থিব) ফুটবল দেখতে ও খেলতে দারুণ পছন্দ করি। আর্জেন্টিনার বড় সাপোর্টার। আর্জেন্টিনার খেলার সময় স্কুল চলবে। ম্যাচ মিস করবো, যা আমি চাই না। ম্যাচটা উপভোগ করার জন্য স্কুল ছুটির আবেদন করছি।’

পার্থিকের এমন চিঠি দেওয়ার বিষয় জানতে পারেন বাকি শিক্ষার্থীরাও। এরপর প্রধান শিক্ষককে আবদার জানায় পার্থিবসহ ১২ জন শিক্ষার্থী।

শিক্ষকের নির্দেশে চিঠি লিখে সব শিক্ষার্থী তাতে স্বাক্ষর করে। তাদের আবদার রাখে স্কুল কর্তৃপক্ষ। ছুটি পায় তারা। শিক্ষার্থীদের সেই চিঠির ছবি ইনস্টাগ্রাম ও ফেসবুকে শেয়ার হচ্ছে। যদিও ম্যাচের ফলাফলে হতাশ হয়েছে পার্থিবসহ তার সহপাঠীরা। কারণ, প্রথম ম্যাচে বিশ্বখ্যাত আর্জেন্টিনাকে দুই গোলে হারিয়ে গোটা বিশ্বকে চমকে দেয় সৌদি আরব।

ফুটবলপ্রেমীদের মতে, বিশ্ব ফুটবলের ইতিহাসে অন্যতম অঘটন। পার্থিব ও তার সহপাঠীদের মতো বুধবার ছুটি পেয়েছিল গোটা সৌদি আরবের বাসিন্দারা।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রেমের ফাঁদে ফেলে বিয়ে, স্ত্রীর মর্যাদা চাওয়ায় নির্যাতন  কাউখালীতে দেশীয় মাছ ও শামুক সংরক্ষণ উন্নয়ন প্রকল্পের আওতায় উদ্বুদ্ধকরণ সভা  হেলে পড়েছে পায়রা বন্দরের সুরক্ষা সীমানা প্রাচীর  সাকিবের বরিশালকে হারিয়ে তলানি থেকে উঠলো নাসিরের ঢাকা  মঠবাড়িয়ায় মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত  অপারেশন করাতে গিয়ে নারীর দুটি কিডনিই চুরি: পালালেন স্বামী  ৫০০ শিশুকে খুন করে খেয়েছিল এই নরখেকো  বাংলাদেশ বদলে গেছে: প্রধানমন্ত্রী  বরিশাল কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু  বিল তোলার ৩ বছরেও শুরু হয়নি বিদ্যালয়ের প্রাচীর নির্মাণ