৪ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৪৫ ; সোমবার ; জুলাই ৪, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আর্জেন্টিনা সমর্থকের ছুরিকাঘাতে ৩ ব্রাজিল সমর্থক আহত

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৫১ অপরাহ্ণ, জুলাই ১, ২০১৮

আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচে আর্জেন্টিনা হেরে যাওয়াকে কেন্দ্র করে কক্সবাজারের চকরিয়ায় আর্জেন্টিনা সমর্থকের ছুরিকাঘাতে দুই সহোদরসহ তিন যুবক আহত হয়েছেন। শনিবার (৩০ জুন) রাত ১০টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের টোটালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন বদরখালী টোটালিয়াপাড়ার আনোয়ার আলীর ছেলে আবু হানিফ (১৭), খালকাছা এলাকার আলী আজমের ছেলে রেজাউল করিম মানিক (২৫) ও তার ছোট ভাই মো. রুবেল (২৩)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত ৮টায় আর্জেন্টিনা-ফ্রান্সের খেলা শুরু হয়। টোটালিয়া পাড়ার একটি চায়ের দোকানে খেলা দেখে বাড়ি ফিরছিলেন তারা। এ সময় আর্জেন্টিনা হেরে যাওয়াকে কেন্দ্র করে উল্লাস করতে থাকে ব্রাজিল সমর্থকরা। পরে আর্জেন্টিনা সমর্থক রাজিব ও বাবুল নামের দুই যুবকের সঙ্গে হানিফ, মানিক ও রুবেলের বাকবিতণ্ডা শুরু হয়।

একপর্যায়ে হানিফ ও মানিককে ছুরিকাঘাত করে রাজিব। এতে রুবেল বাধা দিতে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে হানিফ ও মানিকের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী চিকিৎসা কর্মকর্তা মো. তামিমুল হাসান বলেন, আহত দুইজনের পেটে ছুরিকাঘাত করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর। অপর আহতকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চকরিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ইয়াছির আরাফাত বলেন, এ নিয়ে কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন  বরিশালের উজিরপুরে স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেপ্তার  বাউফলে কোরবানীর ঈদকে সামনে রেখে গরু চুরির হিড়িক  চরফ্যাসনে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর  বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!  গ্রাহকের অর্ধকোটি টাকা নিয়ে ‘ভুয়া এনজিও’ উধাও!  করোনার বড়সড় ধাক্কা: একদিনে প্রাণ গেল ১২ জনের  বাবার লাশ দেখতে এসে ছেলে গ্রেপ্তার  লালমোহনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেল বিনামূল্যে সার-বীজ এবং সেচযন্ত্র  পদ্মাসেতুর প্রভাব: লঞ্চের আগাম টিকিট কিনতে ভিড় নেই