১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

আ’লীগের বিরুদ্ধে যাওয়ার ইচ্ছা নেই- ভোলায় এরশাদ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০০ অপরাহ্ণ, ০৭ এপ্রিল ২০১৭

জাতীয় পার্টি ক্ষমতাসীন আওয়ামী লীগের সাথে থেকে পার্টিকে আরও শক্তিশালি করবে। তাই আগামী সাংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগের বিরুদ্ধে যাওয়া কোন ইচ্ছা আপতত নেই জানিয়ে দিয়েছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শুক্রবার (০৭ এপ্রিল) বেলা ১১টায় ভোলা শহরের বাংলাস্কুল মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।’

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেছেন- আমাদের দল মত এবং আদর্শ ভিন্ন হলেও বাংলাদেশের উন্নতি এবং সমৃদ্ধির লক্ষ্য নিয়ে আগামীতে এক হয়ে একে অপরের পরস্পরের সাথে হাত মিলিয়ে কাজ করতে হবে। এতে সোনার বাংলা দেশ দ্রুত এগিয়ে যেতে সক্ষম হবে।

আ’লীগের বিরুদ্ধে না গিয়ে আলাদা জোট করে নিজেদের দলকে আরও শক্তিশালী করা হবে বলে উল্লেখ করেন এলশাদ।

তিনি বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টিকেও একটি শক্তিশালী দলে পরিনত করতে হবে।

এ সময় তিনি বিএনপিকে ইঙ্গিত করে তাদের আন্দোলনের নামে নির্যাতন ও পুড়িয়ে হত্যার সমালোচনা করে এরশাদ বলেন, জনগনের পাশে দাড়িয়ে উন্নয়নের স্বার্থে একমত হতে হবে।’

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন, সৈয়দ আবু হোসেন বাবলা ও মশিউর রহমান রাঙ্গা, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, সুনিল শুভ রায়, নুরুল ইসলাম ওমর, আমির হোসেন ভুইয়া, রেজাউল ইসলাম ভুইয়া, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু প্রমুখ।

জেলা জাতীয় পার্টির আহবায়ক কেফায়েল উল্লাহ নজিবের সভাপতিত্বের আরও বক্তব্য রাখেন- ভাইস চেয়ারম্যান মহসিন হোসেন, লালমোহন কমিটির সভাপতি কামাল উদ্দিন, চরফ্যাশন উপজেলার মফিজুল রহমান।”

26 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন