১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

আ’লীগের সম্মেলনকে ঘিরে ১০নং ওয়ার্ডে আলোচনায় মিজান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৫ অপরাহ্ণ, ৩০ অক্টোবর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: আগামী শুক্রবার নগরীর ১০নং ওয়ার্ডে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এতে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন সাধারণ সম্পাদক প্রার্থী ১০নং ওয়ার্ডের অন্যতম আ-লীগ নেতা মো. মিজানুর রহমান মিজান। ছোট বেলা থেকেই তিনি রাজনীতির প্রতি অগ্রসর ছিলেন। শৈশব থেকেই বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনের গল্প শুনে বড় হয়েছেন। ধীরে ধীরে যুক্ত হয়ে পড়েছেন আওয়ামীলীগের রাজনীতিতে। হয়েছেন ওয়ার্ড ছাত্রলীগের সক্রিয় একজন কর্মী ।

ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় থেকে বিভিন্ন কর্মকান্ডে অংশ নিয়ে রাজনৈতিক অঙ্গনে নিজেকে আরও সূদৃঢ় করেছেন ।

মিজানুর রহমান মিজান মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহর হাত ধরে রাজনীতিতে দীর্ঘ সময় পার করে এসেছেন। তিনি ছাত্র রাজনীতি থেকে শুরু করে সেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও ওয়ার্ড আ’লীগের সাথে জড়িত থেকে কাজ করে আসছে।

এদিকে সম্মেলনকে ঘিরে জাকজমক পূর্ণভাবে সম্পন্ন করার লক্ষে সকল প্রস্তুতিগ্রহণ করেছে স্থানীয় আওয়ামী লীগ। সম্মেলন নিয়ে ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের একাধিক নেতাকর্মী বলেন, কয়েক বছর পর ওয়ার্ডে আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মাধ্যমে সঠিক নেতৃত্ব বেড়িয়ে আসবে এবং মিজানুর রহমান মিজান একজন সৎ, যোগ্যতা সম্পূর্ণ এবং ত্যাগী আওয়ামী লীগ নেতা। আমরা আশাবাদী আমাদের প্রাণ প্রিয় নেতা মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ যোগ্য লোকের হাতে ওয়ার্ড এর দায়িত্ব তুলে দিবেন।

ওই ওয়ার্ডের সোহেল নামে এক কর্মী বলেন- মিজান ভাই খুব ভালো মানুষ, তিনি আমাদের আমাদের মাঝে ওয়ার্ডে নেতৃত্বে নিয়ে আসুক এটাই আমারা চাই। কারণ সাধারণ সম্পাদক পদে তারমত যোগ্যতা সম্পূর্ণ নেতাই আমাদের দরকার।

এদিকে এবিষয় মিজানুর রহমান মিজান বলেন- আপনি যদি রাজনৈতিক, সামাজিক ও উন্নয়নমূলক কাজ করতে চান তাহলে সেটা পদে থেকে করলে সহজে করা যায়। আমি আশাবাদী সম্মেলনের মাধ্যামে আমার নেতা সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ মহানগর নেতৃবৃন্দ আমার বিষয়টি গুরুত্বের সাথে দেখবেন এবং আমি আশাকরি তারা খোঁজ খবর নেয়াসহ যাচাই বাচাই করে দেখবেন।

বঙ্গবন্ধুর আদর্শের দলকে আমি ভালোবেশে আন্দোলন সংগ্রাম থেকে শুরু করে দলীয় প্রতিটি প্রোগ্রামে আন্দোলন করে আসছি। এমন অবস্থায় তারা যদি মনে করেন ওয়ার্ড আওয়ামী লীগে আমার যোগ্যতা রয়েছে নেতৃত্বে আসবো। তা হলে মহানগর আওয়ামী লীগ যে সিন্ধান্ত দিবেন সেটাই হবে আমার সিন্ধান্ত।

অপরদিকে সম্মেলনকে ঘিরে নেতাকর্মীরা বেশ উৎফুল্ল। তবে ১০ নং ওয়ার্ডের নেতাকর্মীরা বিসিসি মেয়র সাদিক আবদুল্লাহর কাছে দাবি জানিয়ে বলেন, মিজানুর রহমান মিজানকে ১০ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক পদে দেখতে চান এলাকাবাসী।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন