১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

আ’লীগের সম্মেলন উপলক্ষে কাউন্সিলর বাহারের নেতৃত্বে বিশাল শো-ডাউন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৮ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল নগরীর ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে রাজপথে শক্তপোক্ত ভুমিকা রেখে সকলকে অবাক করে দিলেন কাউন্সিলর এনামুল হক বাহার। কয়েক হাজার নেতাকর্মী নিয়ে শো-ডাউন করে সম্মেলনে অংশ নিয়ে প্রশংসাও পেয়েছেন। সোমবার বিকেলে সিঅ্যান্ডবি রোডের কালুখান বাড়ি সামনে অনুষ্ঠিত সম্মেলনস্থলে বিশালাকারের মিছিলটি নিয়ে যোগ দেন তিনি।

এসময় মিছিল সহকারে সম্মেলনে যোগদানের বিষয়টিতে মহানগর আওয়ামী লীগের কর্ণধর সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ আমন্ত্রিত পুলকিত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়- সম্মেলন অনেক পদপ্রার্থী শো-ডাউন করে নেতাকর্মীদের নিয়ে যোগ দিলেও চোখে পড়ার মতো ছিলেন কাউন্সিলর এনামুল হক বাহার। বিগতদিনে রাজপথে তাঁর ভুমিকা থাকলে এবার তাকে দেখা গেছে ভিন্ন রুপে। দুই হাজারেরও বেশি কর্মী-সমর্থক নিয়ে তিনি ওয়ার্ডের দরগাবাড়ি থেকে মিছিল নিয়ে আসেন এবং শ্লোগানে শ্লোগানে চারদিক মাতিয়ে তোলেন।

ওয়ার্ড কমিটিতে সাধারণ সম্পাদক পদপ্রত্যাশি বাহারের এমন ভুমিকা খোদ সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহও প্রশংসা করেছে। বিশেষ করে সম্মেলনে নারীদের স্বতস্ফুর্থ অংশগ্রণের চিত্র মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দকেও উদ্বেলিত করে। অবশ্য কাউন্সিলর বাহারের এই শো-ডাউনে একই ওয়ার্ডের সভাপতি প্রার্থী আমির হোসেন মিঠুকেও অগ্রভাগে দেখা গেছে।

সূত্র জানায়- বিশালকারের এই শো-ডাউনের নেপথ্যে পরিশ্রমী নেতা মিঠু বেশ ভুমিকা রেখেছেন। এবং সম্মেলন সফল করতে তিনি ছিলেন সামনের সারিতে। শোনা যাচ্ছে- সোমবারের এই শো-ডাউনের মধ্যদিয়ে তিনিও মহানগরের নেতৃবৃন্দের নজরে এসেছেন।’

এই মিছিলে অংশ নেন ওয়ার্ড আ’লীগ নেতা লাবু হাওলাদার, রত্তন খা, আজাহার গাজী এবং মহামুদুল হক আজাদ প্রমুখ।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন