৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:২৯ ; সোমবার ; জুন ২৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আ’লীগ দেশের গণতন্ত্র বিদায় করে দিয়েছে: বরিশালে হাফিজ

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৪৪ অপরাহ্ণ, মে ১৪, ২০২২

আ’লীগ দেশের গণতন্ত্র বিদায় করে দিয়েছে: বরিশালে হাফিজ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী হাফিজ উদ্দিন আহম্মদ (বীর বিক্রম) বলেছেন, আওয়ামী লীগ দেশের গণতন্ত্র বিদায় করে দিয়েছে। এখন যদি নিজেদের অবস্থা ধরে রাখতে চান, তাহলে অবিলম্বে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করেন। তা না হলে শ্রীলংকার প্রধানমন্ত্রীসহ মন্ত্রী-নেতাদের পরিনতি অপেক্ষা করছে।

শনিবার দুপুরে নগরীর সদর রোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ের সামনে মহানগর ও জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাফিজ উদ্দিন আরও বলেন, আওয়ামী লীগ নতুন করে ইভিএম ভোটের ষড়যন্ত্র শুরু করেছে। আমরা এভিএম-এ বিশ্বাসী নই। আজ সরকার দেশের উন্নয়ন দেখায়, কিন্তু উন্নয়ন তো হয়েছে তাদের। তারা দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশ পাচার করার পরও তাদের বিচার হয় না। অন্যদিকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা কিছু না করার পরও তার বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দেয়।

প্রশাসনের দিকে আঙুল তুলে তিনি বলেন, এই সরকারের হায়াত কমে এসেছে। বিএনপিকে দমন-নিপিড়ন বন্ধ করে গণতন্ত্রকামী জনতার পাশে এসে দাঁড়ান। নাইলে এই জনগণের সাথে আপনাদের মোকাবেলা করতে হবে।

মহানগর বিএনপি আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য সচিব আকতার হোসেন মেবুলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবাহ উদ্দিন আহমেদ ফরহাদ, বরিশাল জেলা বিএনপির সাবেক সভাপতি এবায়েদুল হক চাঁন এবং মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল করিম জাহিদ প্রমুখ।’

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার