৪৬ মিনিট আগের আপডেট রাত ২:২৫ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আ’লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৪৫ পূর্বাহ্ণ, মার্চ ১৫, ২০১৬

সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে দশজন আহত হয়েছেন। এ সময় ১০-১২টি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনাও ঘটে।

মঙ্গলবার (১৫ মার্চ)  বেলা ১১টার দিকে উপজেলার কুলিয়া ব্রিজ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মেম্বার মোশারফ হোসেন, সোহেল গাজী, আক্তারুল ইসলাম, জিয়াউর রহমান, শরীফ হোসেন, মিঠু, আরিফ বিল্লাহ ও ওমর ফারুক মুকুলের নাম জানা গেছে। তাদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আওয়ামী লীগের প্রার্থী আসাদুল হক বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমাদুলের লোকজন মিছিল নিয়ে পুষ্পকাটির দিকে যাচ্ছিল। এসময় আমার ছেলে আশু মার্কেট এলাকায় গণসংযোগ করছিল। হঠাৎ ইমাদুলের লোকজন আমার ছেলে শরীফসহ কর্মীদের ওপর হামলা চালায়। এতে পাঁচজন আহত হয়। এরপর আমার সমর্থকরা ইমাদুলের লোকজনকে ধাওয়া করে।

এ অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমাদুল ইসলাম জানান, তার নেতাকর্মীরা কুলিয়া বাজারে গণসংযোগ করছিল। এ সময় আসাদুল হকের ছেলে শরীফের নেতৃত্বে তার কর্মীদের ওপর হকিস্টিক, রড ও রাম দা নিয়ে হামলা করে। এতে তার পাঁচজন সমর্থক আহত হয়েছে। এখনো নিখোঁজ রয়েছে তার ব্যক্তিগত গাড়ি চালক সোহেল।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে কয়েকজন আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

বিশেষ খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিধবা নারীকে ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  হঠাৎ উত্তপ্ত রাজনীতির মাঠ: ৩৮৭ রাজনৈতিক সংঘাতে ৫৮ মৃত্যু  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা