১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:২৯ ; মঙ্গলবার ; জুলাই ১৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

আলোচিত সেই কাউন্সিলর খোরশেদ করোনায় আক্রান্ত

বিশেষ বার্তা পরিবেশক
৮:৪৮ অপরাহ্ণ, মে ৩০, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ করোনায় আক্রান্ত হয়েছেন।
তিনি করোনাভাইরাসে আক্রান্ত মারা যাওয়া ব্যক্তিদের দাফন ও সৎকার করে দেশ-বিদেশে আলোচিত হন। স্ত্রীর পর এবার তিনি করোনায় আক্রান্ত হন।
শনিবার কাউন্সিলর খোরশেদের করোনায় নমুনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ আসে। কাউন্সিলর খোরশেদ তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে তার করোনা পজিটিভ রিপোর্ট নিয়ে স্ট্যাটাস দেন।
কাউন্সিলর খোরশেদ জানান, শনিবার নমুনা পরীক্ষার রিপোর্ট পেয়েছি। এতে আমার দেহে করোনাভাইরাসে উপস্থিতি পাওয়া গেছে। বর্তমানে নিজ বাড়িতেই আইসোলেশনে আছি। বাড়িতে থেকেই চিকিৎসা নেবো। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।
তিনি বলেন, আমি আক্রান্ত হলেও আমার সব কার্যক্রম চলবে। আমার টিম সব সময় সক্রিয় থাকবে, আমার ফোনও চালু থাকবে। আমি যতোদিন বেঁচে আছি করোনাযুদ্ধ থেকে এক বিন্দুও পিছ পা হবো না।
সুস্থ হয়ে আমি যেন আগের মতো মানুষের সেবা করতে পারি, আল্লাহ যেন সেই তৌফিক দান করেন। আমার জন্য সবাই দোয়া করবেন, যেন আল্লাহর আমাকে সুস্থতা দান করেন।
আগামী ৪ দিন আমি সশরীরে উপস্থিত না থাকলেও আমাদের দাফন, টেলিমেডিসিন, প্লাজমা সংগ্রহ, সবজি বিতরণ, মধ্যবিত্তের জন্য ভর্তূকি মূল্যে খাবার বিক্রি ও ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
তিনি শুক্রবার ২৯ মে পর্যন্ত ৬১টি মরদেহ দাফন ও সৎকার করেছেন বলে জানান।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা: একদিনে বরিশালে নতুন করে আরও ৩০ জন আক্রান্ত  স্যুটিংয়ে মন দিয়েছেন ম ম মোর্শেদ  রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা  দৌলতখানে চার জুয়াড়ি আটক: ভ্রাম্যমাণ আদালতে সাজা  বরিশালে পানিসম্পদ ব্যবস্থাপনা কমিটির কর্মশালা ও ভার্চুয়াল মতবিনিময়  ৫৭ লাখ টাকা জুম মির্টিংয়ের বিল, ব্যাখ্যা চেয়েছেন পরিকল্পনামন্ত্রী  আমির হোসেন আমুর মায়ের মৃত্যুবার্ষিকীতে নলছিটিতে দোয়া মাহফিল  খাবার খেয়ে বাসর ঘরে গিয়ে দেখি স্ত্রী নেই!  এক ব্যক্তি মাত্র ৬০ সেকেন্ডে ৭১ জনের শরীরে ভাইরাস দিয়েছেন!  স্কুলের ভবন নির্মাণ কাজে বিস্তর অনিয়ম, কাঁদামাটির মধ্যেই হলো ঢালাই