১৫ মিনিট আগের আপডেট রাত ১:৩২ ; মঙ্গলবার ; আগস্ট ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আলোর পথে ঝালকাঠির ৬৪ মাদকসেবী ও ব্যবসায়ী

বরিশাল টাইমস রিপোর্ট
১১:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৭

অন্ধকার থেকে আলোর ফিরে আসার প্রত্যয়ে ঝালকাঠিতে ৬৪ মাদকসেবী ও ব্যবসায়ী আনুষ্ঠানিকভাবে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। রোববার (১০ ডিসেম্বর) বিকেলে জেলা পুলিশ লাইনে আয়োজিত মাদকসেবী ও ব্যবসায়ীর আত্মসমর্পণ-পুনর্বাসন, কমিউনিটি পুলিশিং এবং জঙ্গিবিরোধী সভায় আত্মসমর্পণকারীদের প্রথমে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় তাদের শপথবাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল রেঞ্জর ডিআইজি মো. শফিকুল ইসলাম। এসময় মাদকসেবী ও ব্যবসায়ীদের মধ্যে ৫ জনকে সেলাই মেশিন দিয়ে পুনর্বাসিত করেন রেঞ্জ ডিআইজি।

জেলা পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমানের সভাপতিত্বে এ পুনর্বাসন অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক (ডিসি) মো. হামিদুল হক, জেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লা পনির, যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান, জেলা ও দায়েরা জজ আদালতের পিপি আব্দুল মান্নান রসুল প্রমুখ। এরআগে পুলিশ সুপারের কার্যালয় থেকে মাদকবিরোধী একটি র‌্যালি বের করা হয়। এতে সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।’

ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  রাতে ঘুমাতে যাওয়ার আগে এই দোয়া পড়বেন  বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই: তোফায়েল আহমেদ  রাস্তায় কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ব্যবসায়ীকে বুঝিয়ে দিলেন দিনমজুর  সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩  কখনও ডিবি পুলিশ আবার কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি  পটুয়াখালী/ গভীর সাগরে ট্রলারডুবি: ২ জেলেসহ নিখোঁজ ৮ ট্রলার  সন্ধ্যানদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার  বরিশাল জেলায় শ্রেষ্ঠ উজিরপুর থানার সার্কেল-পুলিশ পরিদর্শক