২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আস্থার জায়গা খুঁজে পেলেন মাহি!

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৪৮ অপরাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

আস্থার জায়গা খুঁজে পেলেন মাহি!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সম্প্রতি স্বামী রাকিব সরকারের সঙ্গে বিয়ে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। এর পর থেকেই একাকিত্বে সময় কাটছে তার। ছেলেকে নিয়ে অনেকটাই বিষণ্নতায় ভুগছেন মাহি। এবার যেন আস্থার জায়গা খুঁজে পেলেন এই নায়িকা।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেছেন মাহি। ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।’ওই ছবিতে দেখা যায়, একটি বাসার সিঁড়িতে কয়েকজনে সঙ্গে বসে ক্যামেরায় পোজ দিচ্ছেন মাহি। তার সঙ্গে রয়েছেন— জয় চৌধুরী, শিরিন শিলা, শিপন মিত্রসহ আরও অনেকে।

এর আগে গত ২১ ফেব্রুয়ারি রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে মাহি জানান ভীষণ একা লাগছে তার। বর্তমানে আগের মতো চলচ্চিত্রে নিয়মিত নন মাহি। রাজনীতিতেও নিজের শক্ত অবস্থান গড়তে পারলেন না। একদিকে দ্বিতীয় সংসারও ভাঙল, অন্যদিকে অভিনেত্রীর ছেলের গায়ের রং নিয়েও রয়েছে নানান সমালোচনা। সব মিলিয়ে মানসিক অবসাদেই যেন ভুগছেন মাহি।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান তিনি। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি।

18 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন