১৭ িনিট আগের আপডেট সকাল ১১:৪৬ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

আ.লীগ নেতাকে মনোনয়ন পাইয়ে দেওয়ার আশ্বাসে ৫০ লাখ টাকা আত্মসাত

বরিশালটাইমস, ডেস্ক
৮:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২৩

আ.লীগ নেতাকে মনোনয়ন পাইয়ে দেওয়ার আশ্বাসে ৫০ লাখ টাকা আত্মসাত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) এক ভুয়া কর্মকর্তাকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার নাম মো. হারুন অর রশিদ। এনএসআই কর্মকর্তা পরিচয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে মোটা অংকের টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

শুক্রবার রাতে ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানা এলাকা থেকে হারুনকে গ্রেফতার করে ডিবি সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইমের (দক্ষিণ) ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিম। এ সময় তার কাছ থেকে প্রতারণায় ব্যবহৃত ৪টি মোবাইল ফোন ও ৮টি সিমকার্ড উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) আশরাফ উল্লাহ যুগান্তরকে জানান, গ্রেফতার হারুন একজন প্রতারক। সে ঠাকারগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছে নিজেকে এনএসআইয়ের ডিডি বলে পরিচয় দিত।

এডিসি আশরাফ জানান, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এই নেতাকে মনোনয়ন পাইয়ে দেবে বলে আশ্বস্ত করে ভিকটিমের কাছ থেকে ৫০ লাখ টাকা গ্রহণ করে। গত ২৬ নভেম্বর আওয়ামী লীগের মনোনয়ন ঘোষণার পর ভিকটিম বুঝতে পারে তিনি প্রতারিত হয়েছেন।

তিনি বলেন, ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে শাহাবাগ থানায় একটি মামলা হয়। এরপর তদন্ত শুরু করে গোয়েন্দা-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম উত্তর বিভাগের ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিম। তথ্য উপাত্ত বিশ্লেষণ ও প্রযুক্তির সহায়তায় গ্রেফতারকৃতের অবস্থান শনাক্ত করে ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

দেশের খবর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পবিত্র শবে বরাত আজ  পিলখানা হত্যার তদন্ত শেষ, চূড়ান্ত বিচার শীঘ্রই: স্বরাষ্ট্রমন্ত্রী  পিরোজপুরে প্রজন্ম লীগের সভাপতিকে কুপিয়ে জখম, প্রতিবাদ মিছিল  ঝালকাঠিতে শ্রমিকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা