৬ মিনিট আগের আপডেট রাত ৪:১১ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আ.লীগ নেতার বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২২ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৬

বরিশাল: বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে রাস্তার পাশের সরকারী গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে। সোমবার সকালে শ্রমিক দিয়ে একটি  রেইনট্রি গাছ কেটে নিয়েছেন। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এআর ফারুক বখতিয়ার বলেন, তাদের বাড়ির সামনের সড়কের আগাছা পরিস্কার করেছে শ্রমিকরা গাছ কাটেননি তিনি। তবে উপজেলা নির্বাহী অফিসার সরকারী গাছ কাটছেন কিনা তা খতিয়ে দেখবেন।

স্থানীয়রা জানান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এআর ফারুক বখতিয়ার দীর্ঘদিন থেকে নাঘিরপার থেকে সোমাইরপাড় সড়কে সরকারী রাস্তার পাশের গাছ কেটে অন্যত্র বিক্রি করে আসছেন। তারই ধারাবাহিকতায় সোমবার সকালে সোমাইরপাড় গ্রামের তার বাড়ির সামনের রাস্তায় থাকা বিশাল একটি রেনট্রি গাছ কেটে নিয়ে যান। গাছ কাটা শ্রমিক মধ্যে চাঁদত্রিশিরা গ্রামের আলামিন মোল্লা বলেন, ফারুক বখতিয়ার তাদের গাছ কাটাতে বলেছেন তারা কেটেছেন।

খবর পেয়ে উপজেলা বনায়ন কর্মকর্তা প্রদীপ চন্দ্র মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনাস্থলে যাওয়ার আগেই গাছটি অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে। এনিয়ে উপজেলা নির্বাহী অফিসার গাজী তারিক সালমন বলেন, তিনি খবর পেয়ে বনায়ন কর্তকর্তাকে পাঠালে ফিরে এস জানান, এগুলো প্রশিকা সমিতির লাগানো গাছ কাটছেন ফারুক বখতিয়ার। তবে এর সাথে সরকারী গাছ কেটে নিয়েছেন কিনা বিষয়টি খতিয়ে দেখা হবে।

ফারুক বখতিয়ার বলেন, কোন গাছই কাটা হচ্ছে না। তাদের বাড়ির সামনে সড়কের পাশে ফলজ গাছ রয়েছে তার আগাছা পরিস্কার করেছে শ্রমিকরা। রেইনট্রি গাছ কাটার  কথা জিজ্ঞাস করলে তিনি বলেন, এটি একটি  চারা গাছ ছিল। অন্য গাছের সমস্যা হয় বলে কাটা হয়েছে।’

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সেমিফাইনালে আর্জেন্টিনা  ব্রাজিলের হার দেখে অজ্ঞান কিশোর, নেয়া হলো হাসপাতালে  পদত্যাগ করলেন তিতে  মেসির পাসে মলিনার গোল, এগিয়ে আর্জেন্টিনা  বিএনপির সমাবেশ: ফখরুলের পরিবর্তে প্রধান অতিথি মোশাররফ  বিশ্বকাপ থেকে বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন নেইমার  নেদারল্যান্ডসের বিপক্ষে আর্জেন্টিনার একাদশে নেই ডি মারিয়া  বিএনপির সমাবেশ: ব্যানার-ফেস্টুনে সাজছে গোলাপবাগ মাঠ  ব্রাজিলকে কাঁদিয়ে সেমিতে ক্রোয়েশিয়া  নেইমারের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে ব্রাজিল