১৫ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৩ ; রবিবার ; মে ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ইউএনও কার্যালয় থেকে সাড়ে ৩লাখ টাকা চুরি

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২৬ অপরাহ্ণ, জুন ২৮, ২০১৬

বরিশাল: উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে চৌকিদার দফাদারদের বেতন থেকে দিনে দুপুরে নগদ ৩ লক্ষ ৫০ হাজার টাকা চুরি হয়। মঙ্গলবার সকালে উজিরপুর উপজেলার ৮২ জন চৌকিদার দফাদারদের ঈদ বোনাস বেতন বাবদ ৬ লক্ষ চব্বিশ হাজার টাকা ব্যাংক থেকে উত্তোলন করে অফিস সহকারী শহীদুল ইসলাম। তিনি এ টাকা নিয়ে নির্বাহী কর্মকর্তার পাশের অফিস রুমে সকাল ১০টায় ৩ লক্ষ পঞ্চাশ হাজার টাকা সামনের একটি আলমিরাতে রেখে বাকী টাকা প্রতিজন চৌকিদারদের ৭ হাজার ৫শত টাকা ও দফাদারদের ৮ হাজার ৫শত করে ১৯ জন চৌকিদার ও ১ জন দফাদারের টাকা দেওয়া শেষ করে।

 

বেলা সাড়ে ১২টায় সামনের আলমীরাতের রক্ষিত টাকা আনতে গেলে ব্যাগ সহ টাকা না পেয়ে চিৎকার শুরু করে। এ সময় অর্ধশত চৌকিদার দফাদার তার সামনে উপস্থিত ছিল। ঘটনা শুনে তাৎক্ষণিক উজিরপুর মডেল থানা পুলিশের এস,আই মনিরুল ইসলাম উপস্থিত হয়ে তদন্ত শুরু করে।

এদিকে চৌকিদারদের দীর্ঘ ৩ মাসের জমানো বেতন নিতে এসে টাকা না পেয়ে ক্ষোভে ফেটে পড়ে পরক্ষণে আইনের জটিলতা ভেবে গুঠিয়ার সাবেক ইউপি চেয়ারম্যান দফাদার সমিতির কেন্দ্রীয় সম্পাদক মোশারেফ হোসেন সহ চৌকিদারদের নেতৃবৃন্দ একটি মধ্যস্থতা করে টাকার বিষয়টি সুরাহা করে। সকল চৌকিদারদের কাছ থেকে ৪ হাজার টাকা কর্তন করে অফিস সহকারী শহীদুল ইসলাম ৩০ হাজার টাকা ভতূকী দিয়ে সমস্যার সমাধান করেন। শহীদুল ইসলাম জানান ব্যাংক থেকে টাকা তুলে অফিসে এসে সামনের আলমিরাতে ৩লক্ষ ৫০ হাজার টাকা রেখে বাকী টাকা দেওয়া শুরু করি। টাকা শেষ হলে আলমিরাতে  টাকা সহ ব্যাগ না পেয়ে উপস্থিত সবাই সহ নির্বাহী স্যারকে অবহিত করি। তবে আলমিরা তালা দেওয়া হয়েছিল কিনা মনে নেই।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝুমুর বালা জানান বেলা সাড়ে ১২ টাকা আকর্ষিকভাবে কে বা কাহারা নগদ ৩ লক্ষ ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। তবে সকলের মধ্যস্থতায় বিষয়টির সমাধান হয়েছে। সচেতন মহল সহ রাজনীতিবিদরা বলেন ইতিমধ্যে উপজেলা পরিষদের সামন থেকে দিনে দুপুরে ২টি মটোরসাইকেল চুরি হয়। এছাড়া উপজেলা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা বসালে অপরাধীদের শনাক্ত করা সহজ হতো।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শেকলবন্দি যুবকের জীবন!  বাউফলে ৬টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সীলগালা  ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সিসিভিটি স্থাপন নিয়ে বাণিজ্যের অভিযোগ  মহিষের কিল্লা ভাঙচুর ২ রাখালসহ শতাধিক মহিষ নিখোঁজ  ‘বাসে ডাকাত পড়েছে বলে দৌড়ে পালিয়েছে চালক’  বাস চালক-হেলপার ছিলেন ঘুমের ঘোরে, দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের  বোনের জানাজায় যাওয়ার সময় বাস দুর্ঘটনায় ভাই নিহত  পুকুরে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার  বরিশালে ভয়াবহ বাস দুর্ঘটনা: তদন্তে বরিশাল জেলা প্রশাসনের কমিটি  মনপুরায় ব্যাংক এশিয়ার স্থান পরিবর্তন ও নতুন অফিস উদ্বোধন