৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৪১ ; রবিবার ; জুলাই ৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ইউনাইটেডে অগ্নিকাণ্ড: তদন্ত কমিটি, অপমৃত্যু মামলা

বরিশাল টাইমস রিপোর্ট
১২:২৫ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: রাজধানীর ইউনাইটেড হাসপাতালে আগুনে ৫ জন নিহতের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ৭ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

এদিকে এ ঘটনায় গুলশান থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ। এছাড়া আগুনের কারণ অনুসন্ধানে ঘটনাস্থল পরিদর্শন করেছে সিআইডির তদন্ত দল।

প্রাথমিকভাবে এসির বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। পুলিশ বলছে, তদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে।

তথ্য মতে, হাসপাতালের বর্ধিতাংশের করোনা ইউনিটে নিহত ৫ জনই ছিলেন করোনা রোগী। তাদের ৪ জনকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে। আরেকজনের মরদেহ নেয়া হচ্ছে চট্টগ্রামে।

প্রসঙ্গত, বুধবার রাত ৯টা ৪৫ মিনিটের দিকে হাসপাতালটিতে আগুন লাগে। তাতে ৫ জন নিহতের মধ্যে ৪ জন পুরুষ ও ১ জন নারী। নিহতরা হলেন- রিয়াজুল আলম (৪৫), খোদেজা বেগম (৭০), ভেরুন অ্যান্থনি পল (৭৪), মো. মনির হোসেন (৭৫) ও মো. মাহবুব (৫০)।

গুলশান থানার পরিদর্শক শেখ শাহানুর রহমান জানান, মাহবুব ১৫ মে, মনির হোসেন ১৬ মে, অ্যান্থনি পল ও খোদেজা বেগম ২৫ মে এবং রিয়াজুল আলম ২৭ মে হাসপাতালটিতে ভর্তি হয়েছিলেন।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মায়ের কোলে ফিরতে চায় শিশু ইব্রাহিম  করোনা: ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আক্রান্ত ২৪ জন  সংবাদ প্রকাশের জের: বাড়িতে ঢুকে সাংবাদিককে কুপিয়ে জখম  অভিনয় করে মামলা খেলেন আলিয়া ভাট!  নতুন ৫ রোগীসহ বরিশালের করোনা ওয়ার্ডে ১১৩ জনের মৃত্যু  গন্ধ শুঁকেই করোনা শনাক্ত করবে কুকুর!  নলছিটিতে কৃষি জমি দখল করে ক্ষমতাসীনদের মাছের ঘের  চরফ্যাশনে তিন স্কুলের ৭০ লাখ টাকা হাতিয়ে নেয়ায় গ্রেপ্তার ১  করোনা: লালমোহনে পুলিশ সদস্যসহ নতুন আক্রান্ত ৫  সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট বন্ধের হুঁশিয়ারি