৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:২৫ ; শনিবার ; এপ্রিল ১, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ইকবাল হোসেন তাপসকে জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা নিয়োগ

বরিশালটাইমস, ডেস্ক
৯:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২২

ইকবাল হোসেন তাপসকে জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা নিয়োগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: জাতীয় পার্টি কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব প্রকৌশলী ইকবাল হোসেন তাপসকে পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। বুধবার জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি সাক্ষরিত এক চিঠিতে তাপসকে এই পদে নিয়োগ দেয়া হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, জাতীয় পার্টির ৯ম জাতীয় সম্মেলনে প্রদত্ত ক্ষমতা ও গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা এবং ধারা-২০ উপধারা-১ (১) ক এর বিধান অনুসারে তাপসকে পার্টির কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব থেকে পদোন্নতি দিয়ে চেয়ারম্যানের উপদেষ্টা নিয়োগ করা হয়েছে।

এই নিয়োগের ফলে জাতীয় পার্টির কেন্দ্রিয় এবং তার নিজ জেলা বরিশাল জেলা ও উপজেলায় সাংগঠনিক কার্যক্রম গতিশীল হবে বলে চিঠিতে উল্লেখ করা হয়।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মমত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘের  হামলার পর অজ্ঞান শিক্ষার্থীকে চার ঘণ্টা অবরুদ্ধ  ওসির উদ্যোগে রমজানে ফ্রিতে কোরআন প্রশিক্ষণ  প্রথম আলোর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি ঢাবি শিক্ষক সমিতির  মুরগির কেনা-বেচায় দামে গরমিল পেলে আইনি ব্যবস্থা  বাংলাদেশ ক্রিকেট দলকে জার্সি উপহার দিল আর্জেন্টিনা  তারাবি নামাজ থেকে আটকের প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ, আটক ২  শামসুজ্জামান কাজটি ঠিক করে নাই : শাজাহান খান  তিন মাসে ৫৬ সাংবাদিক নির্যাতন ও হয়রানির শিকার: আসক  বাকেরগঞ্জে জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল