৩৬ seconds আগের আপডেট সকাল ১১:৩৮ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২২, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

ইনস্টাগ্রামে ছবি দিয়ে আলোচনায় শামা

বরিশালটাইমস রিপোর্ট
৬:০৯ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৭

পরনে হলুদ রঙের সাঁতার পোশাক। চোখে চশমা। হাতে পানীয়। দাঁড়িয়ে রয়েছেন এক হাঁটু পানিতে। শামা সিকন্দরের এই ছবিটিই এখন সোশাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। দুবাইয়ে ছুটি কাটানোর এই ছবি সামনে এনে ইন্টারনেট দুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন শামা।

এখন মাঝে মাঝেই বিকিনি ছবি পোস্ট করে লাইমলাইটে চলে আসেন অভিনেত্রী-মডেলরা। শামা কিন্তু, বিকিনি ছবি পোস্ট করেননি। দিয়েছেন সুইম সুটের ছবি। তাতেই সবার নজর কেড়ে নিয়েছেন।

ইয়ে মেরি লাইফ হ্যায় ধারাবাহিকের পরিচিত মুখ ছিলেন শমা।

বেশ কয়েকটি হিন্দি ছবিতে কাজ করেছেন। এর আগে স্বল্পদৈর্ঘ্যের সেক্সাহোলিক ছবিতে অভিনয় করে প্রচারের আলোয় এসেছিলেন। সে প্রায় একবছর আগের কথা। তারপর আর সে অর্থে তাঁকে দেখা যায়নি। তবে পরদায় না থাকলে রয়েছেন সোশাল মিডিয়ায়। মাঝে মাঝেই ইনস্টাগ্রামে খোলামেলা ছবি পোস্ট করে চলে আসছেন আলোচনায়।

প্রেম আগন, মন, দা কনট্রাক্ট ছবিতে কাজ করেছেন শমা। আবার একাধিক টেলিভিশন শোতে তাঁকে হোস্ট হিসেবে দেখে এসেছে দর্শক। মায়া নামের একটি ওয়েব সিরিজে অভিনয়ও করেছেন। জিতেছেন কয়েকটি বেসরকারি পুরস্কারও।

 

বিনোদনের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নওয়াজের হাতেই ক্ষমতার চাবি, রেকর্ড ভেঙে মুখ্যমন্ত্রী হচ্ছেন মরিয়ম  বরিশালসহ বেশকিছু অঞ্চলে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস  হাত-পা না নেড়ে ঘণ্টার পর ঘণ্টা পানিতে ভেসে থাকেন ষাটোর্ধ্ব জিতন মিয়া!  দুই মেয়েকে বিষ খাইয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  পিরোজপুরে শ্বশুরকে দাফন করতে গিয়ে জামাতার মৃত্যু  পাথরঘাটায় পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা  পতাকা উত্তোলন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু  মঠবাড়িয়ায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন  মাতৃভাষা দিবসের র‌্যালিতে ইংরেজি ব্যানার, বরিশালে তোলপাড়  দেশকে এগিয়ে নেব, এটিই প্রতিজ্ঞা: প্রধানমন্ত্রী