২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ইন্দুরকানীতে করোনা উপসর্গে ২ পল্লী চিকিৎসক ভাইয়ের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১১ অপরাহ্ণ, ১৭ জুন ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: করোনা উপসর্গে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় পল্লী চিকিৎসক সুনিল সরকার (৬৫) মৃত্যু হয়েছে। তার মৃত্যুর পাঁচ দিন আগে বড় ভাই আরেক পল্লী চিকিৎসক নির্মল সরকারও করোনা উপসর্গে মারা যায়।

মঙ্গলবার (১৬ জুন) রাত ৮ টার দিকে পল্লী চিকিৎসক সুনিল সরকার অসুস্থ্য হয়ে পড়লে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশনে আম্বিয়া হাসপাতালে নেয়া হয়। আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রাতেই পুলিশের সহয়তায় তাকে দাফন করা হয়।

এর আগে তার ছোট ভাই পল্লী চিকিৎসক নির্মল সরকার করোন উপসর্গে গত বুধবার রাতে উপজেলা ইন্দুরকানী বাজারের নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে পিরোজপুর জেলা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

স্থানীয়রা জানান, দুই ভাই এক ভবনে বসবাস করতেন এবং পাশাপাশি তাদের চেম্বার ছিল। পল্লী চিকিৎসক নির্মল করোনা উপসর্গে মারা গেলে তার নমুনা নিতে বললে স্থানীয় প্রশাসন বিষয়টির কোনো গুরুত্ব দেয়নি। পরে তিন দিন পর রবিবার ওই পরিবারের সুনিল ডাক্তারসহ ৮ জনের নমুনা সংগ্রহ করে উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্স বরিশাল শেবাচিমে পাঠায়। রিপোর্ট আসার আগেই পল্লী চিকিৎসক সুনিল সরকার করোনা উপসর্গ নিয়ে মারা যায়।

ইন্দুরকানী বাজারের ব্যবসায়ীরা জানান, ওই পরিবারের অনেকেই জ্বর ও সর্দি নিয়ে কোন নিয়ম না মেনে বাজারে ঘুরছে। মঙ্গলবার রাতে সুনিল সরকার মারা যাওয়ার পর বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। বাজারের ব্যবসায়ীদের দাবি, ওই পরিবারসহ বাজার লকডাউন ঘোষণা করা প্রয়োজন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মুহাম্মদ মুজাহিদ আল মুজাহিদ জানান, এ বিষয়ে ব্যবসায়ীদের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন