২১ িনিট আগের আপডেট বিকাল ৫:৪১ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

ইয়াবা বেচতে শ্বশুরবাড়ি গেলেন জামাতা, অতঃপর গ্রেপ্তার

বরিশালটাইমস, ডেস্ক
১:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২৩

ইয়াবা বেচতে শ্বশুরবাড়ি গেলেন জামাতা, অতঃপর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রি করতে বরগুনায় শ্বশুরবাড়ি গেলেন চাঁদপুরের এক যুবক। অতঃপর পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বরগুনা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের গ্রিনরোডস্থ কলোনিতে শ্বশুরবাড়ি থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছে ২৩০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেপ্তার ইয়াবাকারবারি হলেন – চাঁদপুর জেলা সদর পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা হাজি কবির সরকারের ছেলে মো. নাহিদ হোসেন হৃদয় (২৫)। পুলিশ সূত্রে জানা যায়, চাঁদপুর থেকে বিক্রির উদ্দেশ্যে ইয়াবা নিয়ে বরগুনায় শ্বশুরবাড়িতে অবস্থান করছেন নাহিদ- এমন গোপন সংবাদের ভিত্তিতে (ডিবি) গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. বশির আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন গোয়েন্দা পুলিশের সদস্যরা। এসময় ওই বাড়িতে তল্লাশি করলে ২৩০টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে ইয়াবা জব্দসহ নাহিদকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশির আলম বলেন, গ্রেপ্তার নাহিদ একজন ইয়াবা সেবনকারী এবং বিক্রেতা। প্রাথমিকভাবে জানা গেছে তার বিরুদ্ধে আরও একাধিক মামলা রয়েছে। বরগুনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের রয়েছে বলে জানান তিনি।

বরগুনা, বিভাগের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা  চাঁদা দিতে না পারায় দাফন হলো না গৃহবধূর লাশ  মাদকের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ