৩ মিনিট আগের আপডেট বিকাল ১:৬ ; রবিবার ; ফেব্রুয়ারি ৫, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ইরফানের সঙ্গে ধোনির অশোভন আচরণ

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৩৫ পূর্বাহ্ণ, মে ১৭, ২০১৬

অলরাউন্ডার ইরফান পাঠানের উপর অহেতুক মেজাজ দেখালেন পুনের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মাহির এ আচারণে বিস্মিত সবাই। একের পর এক ম্যাচে রিজার্ভ বেঞ্চে বসে থাকতে হচ্ছে ইরফানকে। এই নিয়ে চারিদিকে সমালোচনা। ব্যক্তিগত অপছন্দের কারেণেই নাকি সীমিত ওভারে দারুণ কার্যকর এই অলরাউন্ডারকে একাদশের বাইরে রাখছেন ধোনি।

 

অবশেষে ১৪ মে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে ইরফানকে নামানো হয়। সেখানে মাঠের মধ্যেই ইরফানের উপর প্রচণ্ড মেজাজ দেখান ধোনি। ঘটনাটা ছিল এরকম, ধোনি স্ট্রাইক করছিলেন। বোলার ছিলেন কেকেআর-এর সুনীল নারাইন। ধোনি বল ঠেলে সিঙ্গেল নেওয়ার জন্য দৌঁড় দেন। কিন্তু ওখানে রান ছিল না। নন স্ট্রাইক এন্ডে দাঁড়িয়েছিলেন ইরফান। তিনি বুঝতে পেরেছিলেন এই রান নেওয়া সম্ভব নয়।

 

কিন্তু ধোনি ততক্ষণে ক্রিজ ছেড়ে বেরিয়ে পড়ছেন। পাঠানের তরফ থেকে কোনও সাড়া না পাওয়ায় ধোনি নিজেকে আর স্থির রাখতে পারেননি। এমন প্রতিক্রিয়া তিনি দেখালেন, যা সচরাচর ধোনির থেকে দেখা যায় না। পাঠান ক্রিজ ছেড়ে না বেরোলে ধোনি রান আউট হতেন। রাঁচির রাজপুত্র প্রচণ্ড ক্ষেপে গিয়ে চিৎকার চেঁচামেচি জুড়ে দেন, দৌঁড়াতে দৌঁড়াতেই।

 

বেচারা পাঠান আর কী করবেন! ধোনি তাঁর অধিনায়ক। তিনি কল করেছেন। পাঠান না বেরিয়ে পারলেন না। ক্রিজেও পৌঁছাতে পারেননি পাঠান। রান আউট হয়ে মাঠ ছাড়তে হল ইরফানকে। এই ভিডিওটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অফিসিয়াল সাইটে আপলোডও করা হয়েছিল। কিন্তু ধোনির প্রতিক্রিয়া এবং যেভাবে তিনি পাঠানকে রান আউট করেন, তা ধোনির ভাবমূর্তি নষ্ট করার পক্ষে যথেষ্ট।

 

কিন্তু আইপিএলের অফিসিয়াল সাইট থেকে সেই ভিডিওটি ডিলেট করে দেওয়া হয়। ভিডিও না হয় ডিলেট করা হয়েছে কিন্তু টেলিভিশন ও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের দৌলতে সেই ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে ধোনির অন্য রূপ। এই ধোনিকে অনেকেই চেনেন না।

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ফাঁড়িতে দুই বাঘের ২০ ঘণ্টা অবস্থান!  বরিশাল নগরীতে শীতার্ত মানুষের মাঝে প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ  পবিপ্রবিতে কর্মকর্তা-কর্মচারীদের লাগাতার আন্দোলন, ভোগান্তিতে শিক্ষার্থীরা  স্কুলের বেঞ্চ, বইখাতা বেচে দিলেন প্রধান শিক্ষক!  ভাষাসংগ্রামের ১৮৩৫ সালের  অদেখা অধ্যায়!  বরিশালকে ছাড়ছেন না সাকিব: আগামী দুই মৌসুমও এই দলের হয়ে খেলবেন  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার  ‘ছেলেরা তাকালেই নিজেকে নায়িকা ভেবো না’-মেয়েকে রাভিনা  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার  বাল্যবিবাহের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আসামে গ্রেফতার ২ হাজার