১০ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:২৩ ; শুক্রবার ; নভেম্বর ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ইরফানের সাত দিনের রিমান্ড আবেদন

বিশেষ বার্তা পরিবেশক
৭:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম এবং তার দেহরক্ষী জাহিদের সাত দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার পরিদর্শক (নিরস্ত্র) আশফাক রাজীব হায়দার দুই আসামিকে গ্রেপ্তার দেখানোসহ এই রিমান্ড আবেদন করেন।

বুধবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালতে আসামিদের উপস্থিতিতে গ্রেপ্তার দেখানোর আবেদনের ওপর শুনানি হবে।

ধানমণ্ডি থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা মো. আশ্রাব আলী এ তথ্য জানান।

প্রসঙ্গত, সোমবার (২৬ অক্টোবর) ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যাচেষ্টার মামলা হয়েছে। নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে সোমবার ভোরে মামলাটি করেছেন। মামলার আসামিরা হলেন−ইরফান সেলিম, তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ, হাজী সেলিমের মদিনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দীপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরও দুই তিন জন। দীপুকে তিন দিন ও মিজানুরকে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ইরফানের গাড়ি লেফটেন্যান্ট ওয়াসিমের মোটরসাইলে ধাক্কা মারার পর লেফটেন্যান্ট ওয়াসিম সড়কের পাশে মোটরসাইকেলটি থামান এবং গাড়ির সামনে গিয়ে দাঁড়ান। নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে আসামিরা একসঙ্গে বলতে থাকেন, ‘তোর নৌবাহিনী/সেনাবাহিনী বের করতেছি, তোর লেফটেন্যান্ট/ক্যাপ্টেন বের করতেছি। তোকে এখনই মেরে ফেলব’। এরপর বের হয়ে ওয়াসিমকে কিল-ঘুষি মারেন এবং তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

তারা মারধর করে ওয়াসিমকে রক্তাক্ত অবস্থায় ফেলে যান। তার স্ত্রী, উপস্থিত জনতা এবং পাশে ডিউটিরত ধানমন্ডির ট্রাফিক পুলিশ কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে উদ্ধার করে আনোয়ার খান মডেল হাসপাতালে নিয়ে যান।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মন্ত্রিসভার সদস্যদের সম্পদের হিসাব নেওয়া হচ্ছে!  ২৫ ঘরে ভয়াবহ আগুন, রাস্তা দিয়ে ঢুকতে পারছে না ফায়ার সার্ভিস  লালমোহনে প্রকাশ্যে যুবককে পিটিয়ে টাকা ও মোবাইল ছিনতাই  আগুনের সাথে ৮ বছরের স্বপ্ন পুড়ে ছাই বৃদ্ধ রিকশাচালকের  বরিশালসহ দেশের ৮ বিভাগে নির্মিত হবে ‘আইকনিক মসজিদ’  ভুয়া অনলাইনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে: তথ্যমন্ত্রী  জানাজায় যাওয়ার পথে চেয়ারম্যানের হাত-পায়ের রগ কাটল প্রতিপক্ষ  করোনায় দেশে ২৪ ঘণ্টায় কেড়ে নিলো আরও ৩৭ জনের প্রাণ  এক সন্তানের মাকে ধর্ষণের পর হত্যা, শ্বশুর গ্রেফতার  সরকারি চিকিৎসা সামগ্রী বিক্রিকালে হাতেনাতে ধরা কর্মচারী