৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৪১ ; শনিবার ; ফেব্রুয়ারি ৪, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ইরানের আদালতে অনন্ত জলিলকে তলব!

Mahadi Hasan
১২:১৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২২

ইরানের আদালতে অনন্ত জলিলকে তলব!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বাংলাদেশি অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলকে তেহরানের একটি আদালত তলব করেছেন। এমনটাই বলছেন ‘দিন-দ্য ডে’ চলচ্চিত্রের ইরানি পরিচালক মুর্তজা আতশ জমজম।

সোমবার দুপুরে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিষয়টি জানিয়ে জমজম বলছেন, ‘আদালতে অনন্ত জলিলকে তলবের সময় নির্ধারিত হয়েছে এবং উনি বা উনার আইনজীবীকে ২৫ ডিসেম্বর তেহরানে অবস্থিত ফৌজদারি আদালতের প্রসিকিউটর অফিসের নবম শাখায় উপস্থিত হতে হবে।’

আদালতে তলবের একটি কাগজ প্রকাশ করেছেন তিনি, যাতে ফারসি ভাষায় তেহরানের বিচার বিভাগীয় তদন্ত আদালতের সিলমোহর রয়েছে। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জমজম লিখেন, ‘সিনেমার সমস্ত কলাকৌশলী ও প্রধান অভিনেতারা আদালতে প্রয়োজনীয় সাক্ষ্য দিয়েছেন এবং ইরানের তৎকালীন সাংস্কৃতিক উপদেষ্টা ড. হোসেইনি, যার তত্ত্বাবধানে এবং স্বাক্ষরে সিনেমার চুক্তি সম্পন্ন হয়েছিল (চুক্তি স্বাক্ষরের ছবিতেও তিনি উপস্থিত রয়েছেন), তাকেও সাক্ষ্য দেওয়ার জন্য আদালতে আমন্ত্রণ জানানো হয়েছে- আশা করি শিগগিরই ন্যায্য ব্যক্তি তার ন্যায্য অধিকার ফিরে পাবে।’

তবে এ বিষয়ে অনন্ত জলিল সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় বলেন, ‘সে যদি মামলা করে থাকে তাহলে করতে পারে। আমি ভিনদেশি, আমাকে তো আর নিয়ে যেতে পারবে না। আর সে মামলা করেছে তো কী হয়েছে, আমিও মামলা করেছি।

আমি ভদ্র বলেই মামলা করা নিয়ে উচ্চবাচ্য করিনি।’ এই অভিনেতা বলেন, ‘জমজম তেহরানে মামলা করেছে, আমি ঢাকায় মামলা করব। আমি সত্যের পথে আছি।’ অনন্ত জলিল শর্ত ভঙ্গ করেছেন, এমন অভিযোগ ছিল জমজমের। তার দাবি, ‘তিনি চুক্তি ভেঙেছেন এবং নিজের দায়িত্ব পালন করেননি।

বরং তিনি আমার অর্ধনির্মিত সিনেমা নিয়ে নষ্ট করে ফেলেন; যদিও আমি মূল প্রযোজক ছিলাম। তিনি তার মতো করে সিনেমা বানিয়ে ফেলেন।’ অভিযোগের প্রেক্ষিতে অনন্ত জলিল বলেন, ‘এগুলো সব মিথ্যা কথা।

ওই ভদ্র লোকের সমস্যা আছে। এগুলো ১০০% মিথ্যা কথা।’ শিগগিরই ‘কিল হিম’ সিনেমার শুটিং শুরু করবেন অনন্ত। আগামী বছর ঈদে মুক্তি পাবে ‘নেত্রী দ্যা লিডার’ সিনেমাটি।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোট দিয়েছে প্রশাসন, তাকিয়ে ছিল জনগণ: ব্যারিস্টার রুমিন ফারহানা  হিরোকে কেউ জিরো বানাতে পারবে না: কাদেরের বক্তব্যে আলম  গলায় ভাত আটকে রিকশাচালকের মৃত্যু  ষাটগম্বুজ মসজিদ ঘুরে মুগ্ধ ২৮ বিদেশি পর্যটক  সংসদকে ছোট করতে বিএনপি হিরো আলমকে প্রার্থী করেছে : কাদের  দেশের বাজারে কমল স্বর্ণের দাম  মঞ্চের সামনে দাঁড়ানো নিয়ে বিএনপির দু’পক্ষে মারামারি  সরকার পদত্যাগ করলে নির্বাচনে যাবে বিএনপি: শামা ওবায়েদ  বরিশাল হবে দ্বিতীয় বাণিজ্যিক হেডকোয়ার্টার: শিল্পমন্ত্রী  আওয়ামী লীগ দেশের গণতন্ত্র হত্যা করেছে: বরিশালে মঈন খান