১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ইলিশ শিকারে নেমে পুলিশ দেখে নদীতে ঝাঁপ, যুবলীগ নেতার মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪১ অপরাহ্ণ, ২৯ অক্টোবর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে নিষিদ্ধ সময়ে ইলিশ শিকার করতে গিয়ে পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ যুবলীগ নেতা মজিবর রহমান মৃধার (৪৫) মৃত্যু হয়েছে। নিখোঁজের ২০ ঘণ্টার মাথায় মঙ্গলবার সকালে বাকেরগঞ্জের বিষখালী নদী মোহনা থেকে তার ভাসমান লাশটি উদ্ধার করে পুলিশ। পরে বরিশাল জেলা যুবলীগ সদস্য মজিবর রহমান মৃধার লাশটি ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এর আগে সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে সোমবার দুপুরে জেলেদের সঙ্গে নিয়ে বিষখালী নদীতে ইলিশ শিকারে নামলে ঝালকাঠি জেলা পুলিশের একটি টিম তাকেসহ সকলকে একটি ট্রলারযোগে ধাওয়া করে। তখন আটক এড়াতে তিনি নৌকা ঝাঁপিয়ে নদীতে পড়েন। মজিবর মৃধা বাকেরগঞ্জের নেয়ামতি গ্রামের দলিল উদ্দিন মৃধার ছেলে।

নদী লাগোয়া নেয়ামতি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বর আনোয়ার হোসেন বরিশালটাইমসকে জানান, নিখোঁজ যুবলীগ নেতার সন্ধানে সোমবার রাত থেকে নদীর বিভিন্ন স্থানে স্বজনেরা ট্রলারযোগে তল্লাশি করে। কিন্তু তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার দুপুরে ভাসমান লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা বাকেরগঞ্জ থানায় খবর দিলে পুলিশ গিয়ে উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাকেরগঞ্জ থানা পুলিশের ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বরিশালটাইমসকে বলেন- এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা গ্রহণ করা হয়েছে।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন