২ ঘণ্টা আগের আপডেট রাত ৯:৪৭ ; সোমবার ; ডিসেম্বর ৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

ইসরায়েলি সেনাদের মধ্যে খাবার নিয়ে মারামারি, আহত ২১

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: একটি সামরিক প্রশিক্ষণ কেন্দ্রে দুপুরের খাবারের জন্য লাইনে দাঁড়িয়ে নিজেদের মধ্যে মারামারাতি ২১ ইসরায়েলি সেনা আহত হয়েছেন।
সম্প্রতি অধিকৃত জিভন্তি পদাতিক ব্রিগেডের কেটিজিওট প্রশিক্ষণ কেন্দ্রে এ ঘটনা ঘটে বলে মধ্যপ্রাচ্য ভিত্তিক সংবাদমাধ্যম মিডলইস্ট মনিটর জানিয়েছে।

এদিকে সেনা সূত্রের বরাত দিয়ে ইসরায়েলের স্থানীয় সংবাদমাধ্যম টাইমস অব ইসরায়েল জানায়, সেখানে দুটি আলাদা কোম্পানির সেনারা প্রশিক্ষণের জন্য ঘাঁটিতে অবস্থান করছিল।

খাবারের জন্য লাইনে দাঁড়ালে বেদুইন ৫৮৫তম গোয়েন্দা ইউনিটের সদস্যদের সঙ্গে সাকেড ব্যাটালিয়ন কোম্পানির সদস্যদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু‘দলের মধ্যে মারামারি শুরু হয়।

এ সময় মারামারিতে দুই দলের প্রায় ৩০ জন সেনাসদস্য জড়িয়ে পড়েন। এর মধ্যে ২১ জন আহত হন। পরে ট্রেনিং কমান্ডার এসে তাদের এই মারামারি থামান।

মারামারির এক পর্যায়ে সেনাদের কেউ কেউ অস্ত্রে গুলি ভরে ফেলেন।

আহতদের মধ্যে আটজনকে হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে দুইজন হাসপাতালে পুনরায় মারামারিতে লিপ্ত হন। সে সংঘর্ষ দ্রুত থামিয়ে দেন একজন কমান্ডার।

ইসরায়েলি সামরিক বাহিনী মারামারির ঘটনাটি খুবই অস্বাভাবিক ও মারাত্মক বলে বর্ণনা করেছে। তারা বলছে, এই ঘটনায় জড়িত প্রত্যেক সেনাসদস্যকে শাস্তির আওতায় আনা হবে।

ইসরাইলের সামরিক বাহিনী বলেছে, এই সংঘর্ষ থামাতে যেসব কমান্ডার ব্যর্থ হয়েছেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। সামরিক প্রশিক্ষণ থেকে দুই কোম্পানিকেই সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে বলেও জানানো হয়।

৫৮৫ ইউনিটটি বেদুইন ও আরব খ্রিস্টানদের স্বেচ্ছাসেবীদের সমন্বয়ে গঠিত। আনুমানিক ১৫০০ বেদুইন বর্তমানে ইসরাইল সেনাবাহিনীতে দায়িত্ব পালন করছেন।

Other

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোলায় জাহা‌জের ধাক্কায় ট্রলারডু‌বি: নি‌খোঁজ ১২ জে‌লে  ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে ৫দিন ধরে বঙ্গোপসাগরে ভাসছিল ১৩ জেলে  লালমোহনে ‘তানহা হেলথ্ ফাউন্ডেশন’র নতুন কার্যনির্বাহী কমিটি গঠন  চরফ্যাসন ঘোষেরহাট লঞ্চঘাটে শাহারুখ-১ লঞ্চ স্টাফকে মারধর  ম্যানেজিং কমিটির দ্বন্দ্বের জেরে প্রধান শিক্ষক অবরুদ্ধ   লালমোহনে বিজয় দিবস কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন করলেন এমপি শাওন  বাউফলে নিখোঁজের ১৪ দিন পরও উদ্ধার হয়নি কলেজছাত্রী  দৈনিক দিনকাল লালমোহন প্রতিনিধির বাস ভবনে সন্ত্রাসী হামলা  ভোলা/ যুবলীগ নেতা হত্যার প্রধান আসামি গ্রেপ্তার  ওমিক্রন: দেশের সব হাসপাতালকে প্রস্তুত থাকার নির্দেশ