২ ঘণ্টা আগের আপডেট রাত ৩:১৭ ; রবিবার ; সেপ্টেম্বর ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

ইয়াবাসহ গ্রেপ্তার বরগুনা মেয়রের ছেলে কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৪৫ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০১৯

রাজধানীর গুলিস্তানে ইয়াবাসহ আটক বরগুনা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহাদত হোসেনের ছেলে নাসির আল মামুনের (৩৫) জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

এর আগে তিনি একদিন রিমান্ডে ছিলেন। সোমবার আসামিপক্ষের আইনজীবী সালাউদ্দিন জামিন চেয়ে শুনানি করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম কনক বড়ুয়া এই আদেশ দেন।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার উপপরিদর্শক (এসআই) আ. জলিল আসামিকে আদালতে হাজির করেন এবং কারাগারে আটক রাখার আবেদন করেন।

গত ১৬ আগস্ট দুপুরে ১০০ পিস ইয়াবাসহ নাছিরকে আটক করে পুলিশ। পরদিন আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়, আসামি নাসির আল মামুন একজন পেশাদার মাদক বিক্রেতা। তিনি পাইকারি দরে ইয়াবা ঢাকা খুচরা বিক্রি করতেন।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর হোসেন জানান, শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে মহানগর নাট্যমঞ্চের সামনে নাসির আল মামুনকে তল্লাশি করা হয়। এ সময় তার প্যান্টের পকেটে ১০০ পিস ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় পল্টন থানায় মামলা হয়।

বরগুনার মেয়র শাহাদত হোসেন গণমাধ্যমকে বলেন, বিষয়টি তিনি শুনেছেন। তবে ২০০৫ সাল থেকে মামুনের সঙ্গে তার পরিবারের কোনো সম্পর্ক নেই। পরিবারের অমতে সাবেক এক সাংসদের মেয়েকে বিয়ে করায় তাঁকে ত্যাজ্যপুত্র করেছেন তিনি।

বরগুনা

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঘটনা বিরল: বরের বাড়িতে কনেযাত্রা  বাস কাউন্টারে মিলল মানুষের ৪ বস্তা খুলি ও হাড়  ক্ষমতাসীন ১০৭ নেতার বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা জারি!  ইউপি চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতা নিয়ে ফেসবুকে গুজব  পটুয়াখালীর বাজারে পাওয়া গেল প্লাস্টিকের চাল!  স্বর্ণ ছিনতাই মামলায় পুলিশের এএসআই কারাগারে  ছেলের হাতে নির্যাতনের শিকার সেই বৃদ্ধ হাসপাতাল থেকে উধাও  মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবে মিলল ক্যাসিনো কয়েন ও ধারালো অস্ত্র  কেন্দ্রীয় যুবলীগ নেতা শামিমের পটুয়াখালীতে ভূমিদস্যুতা !  কাড়ি কাড়ি টাকার মালিক যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে