১ ঘণ্টা আগের আপডেট বিকাল ২:৪ ; শুক্রবার ; আগস্ট ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ইয়াবাসহ ৪ পুলিশ সদস্য গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৯:০৩ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২২

ইয়াবাসহ ৪ পুলিশ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: খুলনার দুইটি পৃথক থানা এলাকা থেকে ৬৫ পিস ইয়াবাসহ চার পুলিশ সদস্য (কনস্টেবল) ও এক সহযোগিকে গ্রেফতার করেছে নগর ডিবি পুলিশ। শনিবার (২ জুলাই) রাতে নগরীর দৌলতপুর ও সোনাডাঙ্গা থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে আলাদা দু’টি মামলা করা হয়েছে।

ডিবি পুলিশের পরিদর্শক তপন সিংহ বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, পুলিশ সদস্য আশিকুর রহমান ও গিয়াস উদ্দিন পুলিশ লাইনে কর্মরত ছিলেন। বর্তমানে তারা সাময়িক বরখাস্ত রয়েছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে দৌলতপুর রেনা ফিলিং স্টেশন সংলগ্ন শহীদুল স্টোরের পাশ থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করা হলে নগর ডিবি পুলিশ ৪০ পিস ইয়াবা উদ্ধার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিবি’র এসআই বিধানচন্দ্র রায় বাদী হয়ে মামলা করেছেন।

অপরদিকে সোনাডাঙ্গা মডেল থানার ডিউটি অফিসার এসআই চামেলী খাতুন জানান, নগরীর বয়রাস্থ ইসলামিয়া কলেজ রোড এলাকা থেকে গ্রেফতার করা হয় দু’ পুলিশ সদস্য ও তাদের এক সহযোগিকে। পুলিশ সদস্যরা হলেন- ৪৪/৫২নং বয়রাস্থ ইসলামিয়া কলেজ রোড এলাকার লিলির ভাড়াটিয়া ও সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণ্ননগর গ্রামের আব্দুস সাত্তারের পুত্র মো. শফিউদ্দিন সরদার (২৭) ও টাঙ্গাইল জেলা সদরের ভাতকোলা গ্রামের মো. নায়েব আলী খানের পুত্র মো. নাজমুল খান (২২) এবং তাদের সহযোগি মুজগুন্নি আবাসিক এলাকায় বসবাসরত মাগুরার মোহাম্মদপুর উপজেলার গোপালনগর গ্রামের মো. রফিকুজ্জামানের পুত্র মো. শাহীন আলম (২০)।

সোনাডাঙ্গা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই রহিত বিশ্বাস বলেন, গ্রেফতার ৩জনের কাছ থেকে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে নগর ডিবি’র এসআই সেলিম হোসেন বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

এদিকে ইয়াবাসহ গ্রেপ্তার চার পুলিশ সদস্য ও এক সহযোগির বিরুদ্ধে দায়েরকৃত আলাদা দু’টি মামলার তদন্ত কর্মকর্তা ডিবি’র এসআই মো. দেলোয়ার হোসেন বলেন, গ্রেফতারকৃত চার পুলিশ সদস্য (কনস্টেবল) আগে থেকেই সাময়িক বরখাস্ত ছিলেন। তারা কেএমপি’র পুলিশ লাইনে ছিলেন।

আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। তবে রিমান্ডের কোন আবেদন করা হয়নি।’

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  চলন্ত লঞ্চে সন্তান প্রসব: আজীবন ভ্রমণ ফ্রি  ঘুসের ৪ লাখ টাকাসহ ভূমি কর্মকর্তা জনতার হাতে আটক  চিংড়িতে বিষাক্ত জেলি (!) এটা কি স্বাস্থ্যের জন্য ক্ষতিকর?  ছাত্রীদের বাথরুমে মাতাল ছাত্রলীগ নেতা: অশ্লীল অঙ্গভঙ্গির অভিযোগ  কবুতর মেরে ফেলার প্রতিবাদ করায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম  তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ: আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবি  বিএনপি’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ: কেন্দ্রীয় নেতার ছবিতে জুতা ও ঝাড়ুপেটা  এবার উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু  বাজারের নিরাপত্তা নিশ্চিতে সিসি ক্যামেরা স্থাপন  নিখোঁজ স্বামী-স্ত্রী’র লাশ মিলল গাড়ির ভেতরে