১২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১:১১ ; বুধবার ; মে ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ইয়াবা পাচারের সময় প্রেমিকাসহ এসআই আটক

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৫২ অপরাহ্ণ, মার্চ ১০, ২০১৯

ইয়াবা পাচারের সময় কক্সবাজারে প্রেমিকাসহ পুলিশের এসআই নিজামুল হককে আটক করেছে বিজিবি। আজ রোববার সন্ধ্যায় কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলার রেজুখাল বিজিবির চরকপোস্ট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক নিজামুল হক চট্টগ্রাম মেট্রোপলিটনে উপ-পরিদর্শক পদে কর্মরত। ইয়াবা সংশ্লিষ্টতায় কিছুদিন আগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন জানান, টেকনাফ থেকে একটি মোটরসাইকেল কক্সবাজারে আসার সময় মেরিন ড্রাইভ সড়কের রেজুখাল ব্রিজ সংলগ্ন বিজিবির চেকপোস্টে প্রেমিক যুগলকে তল্লাশি করা হয়। তল্লাশিকালে মোটরসাইকেলে থাকা যুবক ও তার বান্ধবীর শরীর তল্লাশি করে ৩ হাজার ২শ ইয়াবা পাওয়া যায়।

তিনি জানান, জিজ্ঞাসাবাদে নিজামুল হক চট্টগ্রাম মেট্রোপলিটনে কর্মরত উপ-পরিদর্শক বলে বিজিবিকে তথ্য দেয়। বিজিবি ওই পুলিশ সদস্যকে কক্সবাজার জেলা পুলিশের বিশেষ শাখায় হস্তান্তর করেছে। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জঙ্গি মাদক দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী  বগুড়া-৬: খালেদা জিয়াসহ ৫ জনকে মনোনয়ন বিএনপির  তলা ফেটে লঞ্চে পানি, রক্ষা পেলেন তিন শতাধিক যাত্রী  ৮৫ ভরি সোনা চুরি করায় ৩ পুলিশ জেলে  পৃথিবীর যে স্থানগুলো গুগল ম্যাপে খুঁজে পাবেন না!  পাল্টে গেল কিলোগ্রাম, এবার সেকেন্ডের পালা  অ্যাপস স্টোর তৈরি করছে হুয়াওয়েই!  ঈদের আগেই আসছে ১০০০ টাকার নতুন নোট  কলেজে ভর্তির আবেদন না করলেও তাদের নামে পড়ছে আবেদন  শয়তানের ভয়ঙ্কর রানী জোলি