৭ মিনিট আগের আপডেট বিকাল ১:৪৬ ; মঙ্গলবার ; আগস্ট ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

ঈদের জামাতে পানিসম্পদ প্রতিমন্ত্রীকে পেয়ে পুলকিত মুসুল্লিরা

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৩৫ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল কেন্দ্রীয় ঈদগাহে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হলেও এবার নিজ এলাকার মসজিদে নামজ পড়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম এমপি। শহরের করিম কুটির মসজিদে স্থানীয় মুসুল্লিদের সাথে জামাতে তিনি অংশ নেন। মন্ত্রিত্ব পাওয়ার পরে এই প্রথম জাহিদ ফারুক শামীম নিজ এলাকার কোন মসজিদে ঈদের জামাতে অংশ নিলেন। ফলে স্থানীয় মুসুল্লিদে উপস্থিতি এবং আনন্দটা একটু বেশি পরিলক্ষিত হয়েছে। জামাত শেষে প্রতিমন্ত্রী স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

স্থানীয় মুসুল্লিদের অভিমত- ঈদুল আজহার মত একটি উৎসবে প্রতিমন্ত্রীকে কাছে পেয়ে অনেকেই উৎফুল্ল। কারণ তিনি গত ৩০ ডিসেম্বর বরিশাল সদর আসন থেকে সংসাদ নির্বাচিত হওয়ার পরে এই প্রথম নিজের এলাকার মসজিদে জামাতে অংশগ্রহণ করেন।

এই জামাতে আরও অংশ নেন স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব শহীদুল ইসলাম এবং বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধুসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

অপরদিকে বরিশাল কেন্দ্রীয় ঈদগাহ মসজিদে প্রধান জামাতে অংশ নেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ সরকারি কর্মকর্তারা।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পায়রা সেতুর কাজে গিয়ে নির্মাণশ্রমিকের মৃত্যু  ট্রলার থেকে তুলে নিয়ে ২ মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ  বরগুনায় যুবলীগ সভাপতি দুর্নীতি মামলায় কারাগারে  নলছিটিতে স্কুলে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলা  ভারতীয় স্নাইপারের গুলিতে আরো এক পাকিস্তানি কিশোর নিহত  নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশে বাধা নেই  পাকিস্তান দখল করতে প্রস্তুত ভারতীয় সেনারা!  বাসর রাতে বরের ঝুলন্ত লাশ উদ্ধার  ইয়াবাসহ গ্রেপ্তার বরগুনা মেয়রের ছেলে কারাগারে  অচিরেই ভারতজুড়ে মুসলিমদের ওপর নিপীড়ন শুরু হবে, আশঙ্কা অরুন্ধতীর