৩ ঘণ্টা আগের আপডেট রাত ৪:২১ ; রবিবার ; ডিসেম্বর ৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঈদের বকশিশ চাওয়ায় ১১ হাজার টাকা জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট
৮:২৫ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী:: পটুয়াখালীতে ঈদে ঘরে ফেরা যাত্রীদের হয়রানি ও অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে দুই পরিবহন কাউন্টারকে ১১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ঈদে ঘরে ফেরা যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের খবর জানতে পেরে শনিবার দুপুরে পটুয়াখালী বাস টার্মিনালে অভিযান চালান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক উম্মে হাবিবা।

পটুয়াখালী-খেপুপাড়া বাস কাউন্টারে অভিযানের সময় অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে বাসের চালক শাহীনকে এক হাজার টাকা এবং সৌদিয়া পরিবহনের কাউন্টার ইনচার্জ সাগরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

স্থানীয় সূত্র জানায়, ঈদে ঘরে ফেরা যাত্রীদের যাত্রা নির্বিঘ্ন করতে শনিবার সকাল থেকে শহরের বিভিন্ন স্থানে অভিযান ও চেকপোস্ট বসায় র‌্যাব ও পুলিশ। এরই ধারাবাহিকতায় পটুয়াখালী বাস টার্মিনালে র‌্যাবের অভিযানে অতিরিক্ত ভাড়া আদায়ের বিষয়টি উঠে আসে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযুক্তদের জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক উম্মে হাবিবা বলেন, পটুয়াখালী-খেপুপাড়া বাস কাউন্টারে অতিরিক্ত ভাড়া আদয়ের দায়ে বাসের চালক শাহীনকে এক হাজার টাকা অনাদায়ে দুইদিনের কারাদণ্ড দেয়া হয়। একই সঙ্গে ঈদের বকশিশ দাবি করায় সৌদিয়া পরিবহনের কাউন্টার ইনচার্জ সাগরকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে পাঁচদিনের কারাদণ্ড দেয়া হয়। পরে তারা জরিমানা দিয়ে মুক্তি পায়।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিতার গোপনাঙ্গ কাটলো মেয়ে!  তিনি ১০ সন্তানের মা হয়েও ভিক্ষা করেন!  এই দিনে পাকিস্তানী হানাদার মুক্ত হয়েছিল বরিশাল  শেখ হাসিনা ভালো খেলোয়াড়, তিনি মেসির মতো গোল দেন: নাসিম  বঙ্গবন্ধুকে ‘ডক্টর অব ল’ সম্মাননা দেবে ঢাবি  রুম্পার সেই বয়ফ্রেন্ড পুলিশ হেফাজতে  খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা কলেজ ছাত্রদলের মশাল মিছিল  তুরস্ক-বাংলাদেশ সম্পর্কে নতুন হাওয়া  বিএনপি বিলীন হবে, সেই স্থান নেবে জাতীয় পার্টি: জিএম কাদের  খালেদার মুক্তির দাবিতে বিএনপির মশাল মিছিল