২ ঘণ্টা আগের আপডেট রাত ৯:৫০ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঈদে আসছে তৌকীর-মোশাররফের ‘কমলা রকেট’

বরিশালটাইমস রিপোর্ট
৪:০৭ পূর্বাহ্ণ, জুন ৩, ২০১৮

দাপুটে অভিনেতা মোশাররফ করিম ও তৌকীর আহমেদ একসঙ্গে অভিনয় করেছেন ‘কমলা রকেট’ নামের একটি চলচ্চিত্রে। আসছে ঈদে চলচ্চিত্রটি দেখা যাবে রূপালি পর্দায়।

এতে তারা দুজন ছাড়াও কেন্দ্রীয় চরিত্রে আছেন সামিয়া সাঈদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জয়রাজ, সেঁওতি, ডমিনিক গোমেজ, বাপ্পা শান্তনু, সুজাত শিমুল, শহীদুল্লাহ সবুজ, আবু রায়হান রাসেল প্রমুখ। এটি পরিচালনা করেছেন নুর ইমরান মিঠু। আর প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।
মূলত একটি স্টিমারের নাম রকেট। মোশাররফ করিমকে এখানে দেখা যাবে দালাল চরিত্রে। এর গল্পে দেখা যাবে, রকেটের নিয়মিত সব যাত্রীর সঙ্গে উঠে পড়েছে এক ফার্স্ট ক্লাস যাত্রী আতিক। ক্লাসের রকম ভেদে সবাই সবার থেকে আলাদা।

এ যেন ছোট এক বাংলাদেশ। ব্যবসায়ী আতিক (তৌকীর) তার নিজের ফ্যাক্টরিতে আগুন লাগিয়েছে ইনস্যুরেন্স থেকে টাকা পাবার আশায়। আগুনের ঘটনা যখন সারাদেশের মূল খবরে পরিণত হয় তখন সে ঢাকা থেকে স্টিমারে করে মংলায় বন্ধুর বাসায় আত্মগোপন করতে যাচ্ছে। অন্যদিকে ফ্যাক্টরির আগুনে পোড়া এক নারী কর্মীর লাশ নিয়ে তার স্বামী মনসুরও একই স্টিমারের যাত্রী হয়েছেন।

‘কমলা রকেট’ প্রসঙ্গে নির্মাতা মিঠু বলেন, ‘শ্রেণিভেদে সবাই সবার থেকে আলাদা পোশাকের হলেও কাম, ক্ষুধা, শীত, গন্ধের মতো মৌলিক প্রশ্নে সবাই এক। এটাই দেখানো হবে চলচ্চিত্রটিতে।’

বিনোদনের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম