৯ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৩৩ ; রবিবার ; আগস্ট ৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঈদে শপিংয়ের অর্থে কর্মহীনদের খাদ্যসহায়তা দিলেন পুলিশ কর্মকর্তা

বরিশাল টাইমস রিপোর্ট
৭:০১ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঈদে নিজের শপিংয়ের জন্য বরাদ্দ অর্থ দিয়ে অসহায় ও হতদরিদ্র মানুষকে খাদ্যসহায়তা দিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তা খাইরুল আলম। উপ-পুলিশ কমিশনার (ডিসি/উত্তর) খাইরুল আলমের এই মহতী উদ্যোগ বাস্তবায়নে সাথে থেকে সহযোগিতার হাত আরও প্রসারিত করলেন স্ত্রী দিলরুবা আলম। ঈদুল আজহা পূর্বাপর এই দম্পতি রাতের আধারে কর্মহীন ও অসহায় মানুষের দুয়ার দুয়ারে কড়া নেড়ে পৌঁছে দেন খাদ্যসহায়তা। যা বরিশাল প্রেক্ষাপটে বিরলই বটে। অতীতে কোন পুলিশ কর্মকর্তা এই উদ্যোগ গ্রহণ করার উদাহরণ সম্ভবত নেই বললেই চলে।

অকেটা স্বচ্ছ ও সৎ মানসিকতার কর্মকর্তা খাইরুল আলম ইতিপূর্বে বিএমপি’র ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার পদে থানাকালীনও জনকল্যাণকর ইতিবাচক ভুমিকা রেখে মিডিয়ার শিরোনাম হয়েছিলেন। সাথে নিজ বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের মুখে তার প্রসংশিত শোনা যায়।

বরিশাল পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানায়, খাইরুল আলম জনসচেতনামূলক কার্যক্রমে ব্যক্তি উদ্যোগে ইতিমধ্যে মাস্ক, স্যানিটাইজার বিতরণসহ ট্রাফিকের দায়িত্ব পালনকালেও মানুষের পাশে থেকে সেবা নিশ্চিত করেছেন। এই পুলিশ কর্মকর্তা নিজ ইউনিটে যেমন প্রসংশিত তদ্রুপ সাধারণ মানুষের কাছেও মানবিক পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচিত।

সূত্রটি আরও জানায়, ঈদের দিন শুক্রবার নগরীর বিভিন্ন দরিদ্র এলাকা ঘুরে ঘুরে নিজ অর্থায়নে খাবার পৌঁছে দেন পুলিশ কর্মকর্তা খাইরুল আলম। এবারে তার এই উদ্যোগটি বেশ প্রসংশা কুড়িয়েছে। এই ইতিবাচক ভুমিকার কারণে খোদ পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানও তাকে সাধুবাদ জানিয়েছেন।

এই বিষয়ে পুলিশ কর্মকর্তা খাইরুল আলম বরিশালটাইমসকে মুঠোফোনে জানান, দেশের এই করোনার দুর্যোগময় পরিস্থিতিতে সম্মুখযোদ্ধা হয়ে পরিবার নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশ গড়তে পুলিশ সদস্যরা দিন-রাত কাজ করে যাচ্ছে। মানুষের যে কোনো সমস্যায় সেবা দিতে প্রস্তুত রয়েছি। খাদ্য সহায়তা প্রদানকালে করোনাকালে স্বাস্থ্যবিধি মানতে সকলকে পরামর্শ দিচ্ছেন, এই পুলিশ কর্মকর্তা।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এএসআইকে প্রকাশ্যে মারধর করলেন বামনা থানার ওসি, ভিডিও ভাইরাল  বঙ্গমাতার জন্মদিন: লালমোহনে সেলাই মেশিন বিতরণ  করোনা: বরিশালে একদিনে সুস্থ্য ২৮, আক্রান্ত আরও ৬ জন  প্রত্যাহার হওয়া এসআই শাহসাব লাগামহীন, দাপিয়ে বেড়াচ্ছে বরিশাল নগরী  কোন পথে হাটছে বাউফল থানা পুলিশ, আইনশৃঙ্খলার চরম অবনতি  বরিশালে আরেক সংবাদকর্মীর অপকর্ম, এবার নারীকে ব্ল্যাকমেইলের চেষ্টা  কলাপাড়ায় বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সেলাই মেশিন বিতরণ  হাত-পা বেঁধে মুয়াজ্জিনকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, মূলহোতা আটক  অভ্যন্তরীন বিশৃঙ্খলা ঠেকাতে উজিরপুর ছাত্রদলের হুঁশিয়ারি  বঙ্গমাতার জন্মদিনে আগৈলঝাড়ায় সেলাই মেশিন বিতরণ ও দোয়া মিলাদ