১ ঘণ্টা আগের আপডেট রাত ১০:১৩ ; সোমবার ; সেপ্টেম্বর ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

উজিরপুরের সেই বখাটে বিপ্লব গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৩৩ অপরাহ্ণ, মে ২৩, ২০১৬

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার সেই চিহ্নিত মাদক ব্যবসায়ী বখাটে যুবক বিপ্লব সরদারকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার দত্তেশ্বর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিপ্লব দত্তেশ্বর ইউনিয়নের চার নম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউপি সদস্য নুরু সরদারের ছেলে।

তার বিরুদ্ধে একাধিক নারীকে শ্লীলতাহানির অভিযোগ রয়েছে। পাশাপাশি তার বিক্রিত মাদকে আসক্ত হয়ে পড়েছে উপজেলার স্কুল-কলেজ পড়ুয়া কিশোর-তরুণরা। যে কারণে সে এলাকায় সকলের কাছে মাদক ব্যবসায়ী হিসেবেও পরিচিত।

কিন্তু আশ্চর্য্যরে বিষয় হচ্ছে, এই বিপ্লবের বিরুদ্ধে এতসব অভিযোগ সম্পর্কে সংশ্লিষ্ট থানা পুলিশ ওয়াকিবহাল থাকলে আইনগত কোন ব্যবস্থা নিতে দেখা যায়নি।

এর নেপথ্য কারণ হচ্ছে, বিপ্লবের বাবা একে তো ক্ষমতাসীন দলীয় নেতা, তারপর সে ওই ওয়ার্ডের মেম্বারও। তাছাড়া বখাটে বিপ্লব স্থানীয় সাংসদ অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসেরও কাছের লোক হিসেবে পরিচিত। যে কারণে বিগত সময়ে একাধিকবার নানা অঘটনের জন্ম দিয়েও পার পেয়ে যায় সে।

কিন্তু শেষাবধি গত শনিবার রাতে এক প্রবাসীর ঘরে প্রবেশ করে তার স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে তিনি এবার ফেসে গেলেন। পুলিশ তার বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে। তবে তাকে থানা থেকে ছাড়িয়ে নিতে নানা ধরনের সুপারিশ রাখছে বিভিন্ন মহল।

এমনকি সাংসদ তালুকদার মো. ইউনুসও তাকে ছাড়িয়ে নিতে সুপারিশ রেখেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তবে সেই অভিযোগ অস্বীকার করে সাংসদ ইউনুস বলছেন, দলীয় হোক আর যাই হোক, সন্ত্রাসী বা বখাটের জন্য কোন সুপারিশ নেই।’

স্থানীয় সূত্র জানায়, ইয়াবা ব্যবসায়ী বখাটে বিপ্লব শনিবার রাতে প্রবাসী ইসমাইল ব্যাপরীর ঘরে প্রবেশ করে তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু এসময় ওই নারী কোন মতে পালিয়ে গিয়ে রক্ষা যায়।

পরদিন রোববার রাতে রিপন বেপারীর ঘরে প্রবেশ করলে তার স্ত্রী পালিয়ে পাশের ঘরে আশ্রয় নেয়। সেখানে গিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে হুমকি দেয়।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, খবর পেয়ে তারা সোমবার সন্ধ্যায় দত্তেশ্বর এলাকা থেকে বখাটে বিপ্লবকে গ্রেপ্তার করেছেন। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।’

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পবিত্র ঈদে মিলাদুন্নবী ৯ অক্টোবর  একটি ইলিশ বিক্রি হলো ৫ হাজার টাকায়  কলাপাড়ায় গাঁজাসহ ৪ জন গ্রেফতার  আশ্রয়ণের ঘর পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক  ভোক্তা অধিকারের অভিযান: বরিশালে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  বাউফলে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, বাবা ও ছেলে গুরুতর আহত  দুর্গোৎসব আবহমান বাংলার প্রাণের উৎসব: এমপি শাহে আলম  ১০ টাকা কেজির চাল: বাউফলে বাদ পড়লো অসহায়রা প্রতিবাদে মানববন্ধন  ভিটাবাড়ি বিক্রি করে ভাগ্যের চাকা ঘোরাতে প্রবাসে পাড়ি, দেশে ফিরলো কফিনবন্দী লাশ  করতোয়ার পাড়ে দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃত্যু বেড়ে ৪১