১৩ মিনিট আগের আপডেট রাত ১:৩১ ; মঙ্গলবার ; আগস্ট ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

উজিরপুরে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, আটক ২

বরিশাল টাইমস রিপোর্ট
৭:০৯ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৭

বরিশালের উজিরপুরে নবম শ্রেণীর এক স্কুল ছাত্রী অপহরনের চার দিন পরে পুলিশ তাকে উদ্ধার ও ২ অপহরনকারীকে আটক করেছে। মঙ্গলবার দুপুরে অপহরনকারীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এরা হলো- উজিরপুর উপজেলার কালবিলা গ্রামের কৃষ্ণ দেউড়ীর পুত্র কেশব দেউড়ী (২৫) ও রঞ্চিত দেউড়ীর পুত্র সৌরভ দেউড়ী (২৪)।

পুলিশ জানিয়েছে, সোমবার (৬ নভেম্বর) রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাফর আহম্মেদ ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইয়ার হোসেন পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় অভিযান চালিয়ে অপহৃতা ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে।

এ সময় অপহরনকারী কেশব ও সৌরভকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই দুই অপহরনকারীকে আসামী করে অপহৃতা স্কুল ছাত্রীর বাবা নির্মল পাড় বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য, অপহৃতা ওই স্কুল ছাত্রী গত ৪ নভেম্বর (শনিবার) সকাল ৭টার দিকে তার ফুফু বাড়ি কুড়লিয়া যাওয়ার পথে অপহরন হয়। সে উপজেলার হারতা ইউনিয়নের কালবিলা গ্রামের নির্মল পাড়ের মেয়ে।

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  রাতে ঘুমাতে যাওয়ার আগে এই দোয়া পড়বেন  বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই: তোফায়েল আহমেদ  রাস্তায় কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ব্যবসায়ীকে বুঝিয়ে দিলেন দিনমজুর  সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩  কখনও ডিবি পুলিশ আবার কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি  পটুয়াখালী/ গভীর সাগরে ট্রলারডুবি: ২ জেলেসহ নিখোঁজ ৮ ট্রলার  সন্ধ্যানদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার  বরিশাল জেলায় শ্রেষ্ঠ উজিরপুর থানার সার্কেল-পুলিশ পরিদর্শক