৩ মিনিট আগের আপডেট রাত ৮:৪০ ; বুধবার ; জুন ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

উজিরপুরে বাচ্চু’র মনোনয়ন নিশ্চিতে নেতাকর্মীদের আনন্দ-উচ্ছ্বাস

জহির খান উজিরপুর
১০:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০১৯

জহির খান উজিরপুর:: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে বরিশালের উজিরপুরে আওয়ামী লীগের টিকিট পাওয়া প্রার্থীকে নিয়ে এলাকায় আনন্দ-উচ্ছাসে মেতে উঠেছেন নেতাকর্মী ও শুভাকাঙ্খীরা।

আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ, মোটরসাইকেল শোভাযাত্রা ও সংবর্ধনার মধ্য দিয়ে সমর্থন জানানো হয়েছে নৌকার মাঝি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ সিকদার বাচ্চুকে। দল মত নির্বিশেষে এতে সাধারণ মানুষও যুক্ত হয়েছেন।

রোববার বিকেলে সংবর্ধনাকে কেন্দ্র করে উজিরপুর পৌর এলাকা যেন উৎসবের নগরীতে রূপ নেয়। উজিরপুর বন্দর এলাকা থেকে উপজেলা পরিষদ পর্যন্ত নেতাকর্মীদের পদচারণায় মুখোরিত হয়ে ওঠে।

দলীয় সূত্র জানায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সিকদার বাচ্চুকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হলে রোববার সকালে তিনি ঢাকায় দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের সভানেত্রীর স্বাক্ষরিত মনোনয়নপত্রের চিঠি গ্রহণ করেন। দলীয় মনোনয়নের চিঠি হাতে পাওয়ার পর মুহূর্তের মধ্যেই তাঁর সমর্থকদের মাঝে বাঁধ ভাঙ্গা আনন্দ ছড়িয়ে পড়ে।

বিকেলে তিনি নিজ এলাকার উদ্দেশ্যে ঢাকা থেকে বিমানযোগে যাত্রা শুরু করলে দলের হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থকেরা তাকে স্বাগত জানাতে রহমতপুর বিমানবন্দরে জড়ো হন।

বিকাল ৫টার দিকে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে নৌকার মনোনিত প্রার্থী আ: মজিদ সিকদার বাচ্চু রহমতপুর বিমানবন্দরে পৌছলে জনতার ঢল নামে।

এ সময় হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ-এমপি এবং সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো: ইউনুসসহ তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

পরে সেখান থেকে দলীয় নেতা-কর্মীরা তাকে (বাচ্চু) প্রায় পাঁচ শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে উজিরপুর বন্দরস্থ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে যায়। সেখানে নৌকার মনোনিত প্রার্থী আ: মজিদ সিকদার বাচ্চু ও পৌর মেয়র মো: গিয়াস উদ্দিন বেপারীকে উপজেলা-পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, মহিলা লীগ ও স্থানীয় বাজার কমিটির নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানান।

তখন আনন্দে নেতা-কর্মীরা তাৎক্ষণিক পুরো বন্দর এলাকায় মিষ্টি বিতরণ করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা যুবলীগের সভাপতি পৌর মেয়র মো: গিয়াস উদ্দিন বেপারী, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম বালী, সেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেন সবুজ, উজিরপুর বাজার কমিটির সভাপতি সামসুল হক সিকদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক সিকদার, ছাত্রলীগের সভাপতি অসীম কুমার ঘরামী, সাবেক ছাত্রলীগের সভাপতি তাপস কুমার সাহা, আনিসুর রহমান নয়ন, কাউন্সিলর দিলীপ সিকদার, রিপন মোল্লা, বাবুল সিকদার, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ হাজারো নেতাকর্মী।

পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী বলেন, আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে আব্দুল মজিদ সিকদার বাচ্চু সাধারণ মানুষের কাছে ছুটে এসেছেন। তাকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এ উপজেলার মানুষ চিরকৃতজ্ঞ। এ উপজেলায় নৌকার বিজয়ের ধারা অব্যহত রেখে জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ ও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করা হবে।

নির্বাচন ‍এক্সপ্রেস

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ধর্ষিত কলেজছাত্রীর আত্মহুতি  ৬৬ ইউএনও পাচ্ছেন ৯০ লাখ টাকার পাজেরো স্পোর্টস কিউএক্স জিপ  বরিশাল নগরীর তাওয়া রেস্তোরাঁয় বিক্রি হয় পঁচা-বাসি খাবার!  বাবুগঞ্জে দিনমজুরের জমি দখল করে প্রতিপক্ষের মার্কেট  ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পদ স্থগিত  পটুয়াখালীতে বাঙালী শ্রমিকদের হামলায় চীনা শ্রমিক নিহত  গভীর রাতে মাঝ নদীতে সুন্দরবন লঞ্চে আগুন, আতঙ্ক  মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ৩ প্রার্থী বিজয়ী  মোবাইলে লেনদেনে নতুন চার্জের সুযোগ নেই : বিটিআরসি  ভোটের ২২ ঘণ্টা আগে প্রার্থিতা ফিরে পেয়ে জয়ী সেই রেজবি