১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

উজিরপুরে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাই

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, ২৯ নভেম্বর ২০১৬

বরিশাল: বরিশালের উজিরপুরের হারতায় বোমা ফাটিয়ে ডাকাতির ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার পৌর এলাকায় এক ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে ৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যা ৬টার দিকে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন পৌর জনবহুল এলাকায় এ ঘটনা ঘটে। সেই হামলার ঘটনায় অভিযুক্ত ২ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

আহত ব্যবসায়ী আবুল কালাম আজাদ মানিককে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ার রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়। তিনি উপজেলার শিকারপুর বন্দরের রড-সিমেন্ট বিক্রি একটি প্রতিষ্ঠানের মালিক ও পৌর এলাকার বাসিন্দা।’

এই ঘটনায় আটক ২ ছিনতাইকারী হলেন- পৌর এলাকার শামসুল হক কশাইয়ের ছেলে জাহাঙ্গীর হাওলাদার (২৪) এবং তার সহযোগী অনিক হোসেন।

পুলিশ জানায়- ব্যবসায়ী আবুল কালাম আজাদ মানিক প্রতিদিনের ন্যায় সন্ধ্যায় মালামাল বিক্রির টাকা নিয়ে নিজ বাড়ি পৌর এলাকায় উজিরপুর বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অতিক্রম করার প্রাক্কালে স্থানীয় তাওহীদ হাওলাদারের নেতৃত্বে জাহাঙ্গীর হাওলাদার, অনিক হোসেনসহ পাঁচ-ছয়জন তাঁর ওপর হামলা চালান। এক পর্যায়ে তার সাথে থাকা টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। ওই ব্যাগের মধ্যে ৩ লক্ষ ৯৫ হাজার টাকা ছিল। এ ঘটনায় তাঁর ভাই জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে ওই তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও তিনজনকে আসামি করে মামলা করেছেন।

এই ছিনতাইয়ের ঘটনায় জড়িত ২ জনকে চিনতে পেরে ব্যবসায়ী বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। তাৎক্ষণিক থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) বেল্লাল হোসেন অভিযান চালিয়ে ছিনতাকারী জাহাঙ্গীর হাওলাদার ও তার সহযোগী অনিককে আটক করেন।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনায় চিহ্নিত ২ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। বাকীদের গ্রেফতার এবং ছিনতাই হওয়া ৪ লাখ টাকা উদ্ধারে জোরতর চেষ্টা চলছে।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন