৭ িনিট আগের আপডেট বিকাল ৫:২৭ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

উজিরপুরে ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলা

বরিশালটাইমস রিপোর্ট
১০:০৬ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৬

উজিরপুরে মা ইলিশ রক্ষার অভিযানে ৩ জনকে ১ বছর করে কারাদন্ড দিয়েছেন ভ্রামমান আদালত।

 

এ সময় ৫০০ মিটার জাল আটক করে পুড়িয়ে ফেলা হয়। গতকাল বিকাল ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝুমুর বালা ও মৎস অফিসার আবুল কালাম আজাদ, এস,আই মনিরুল ইসলাম এবং সুমন সহ কর্মকর্তারা অভিযানে বের হলে কালীর বাজার নামক স্থানে নির্বাহী কর্মকর্তাকে লক্ষ করে কয়েকজন জেলে ইটপাটকেল নিক্ষেপ করে।

 

এ সময় পুলিশ ধাওয়া করে রাকুদিয়া গ্রামে বারেক হাওলাদারের ছেলে সুমন হাওলাদার(২৪) তার ভাই আলামিন(২১), সিদ্দিক বেপারীর ছেলে ট্রলি চালক হেলাল বেপারী(১৬) কে গ্রেফতার করে। সন্ধ্যা ৭টায় নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে ৩ জনকে মা ইলিশ হত্যার অভিযোগে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।

টাইমস স্পেশাল, বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা  চাঁদা দিতে না পারায় দাফন হলো না গৃহবধূর লাশ  মাদকের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ