১৩ মিনিট আগের আপডেট বিকাল ২:৪৭ ; রবিবার ; জানুয়ারি ২৯, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

উজিরপুরে ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলা

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০৬ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৬

উজিরপুরে মা ইলিশ রক্ষার অভিযানে ৩ জনকে ১ বছর করে কারাদন্ড দিয়েছেন ভ্রামমান আদালত।

 

এ সময় ৫০০ মিটার জাল আটক করে পুড়িয়ে ফেলা হয়। গতকাল বিকাল ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝুমুর বালা ও মৎস অফিসার আবুল কালাম আজাদ, এস,আই মনিরুল ইসলাম এবং সুমন সহ কর্মকর্তারা অভিযানে বের হলে কালীর বাজার নামক স্থানে নির্বাহী কর্মকর্তাকে লক্ষ করে কয়েকজন জেলে ইটপাটকেল নিক্ষেপ করে।

 

এ সময় পুলিশ ধাওয়া করে রাকুদিয়া গ্রামে বারেক হাওলাদারের ছেলে সুমন হাওলাদার(২৪) তার ভাই আলামিন(২১), সিদ্দিক বেপারীর ছেলে ট্রলি চালক হেলাল বেপারী(১৬) কে গ্রেফতার করে। সন্ধ্যা ৭টায় নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে ৩ জনকে মা ইলিশ হত্যার অভিযোগে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।

টাইমস স্পেশাল, বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ইমাম সমিতির মানববন্ধন  স্মার্ট বাংলাদেশের জন্য চাই স্মার্ট পুলিশ বাহিনী: প্রধানমন্ত্রী  বাউফলে স্কুলের পাশেই বাঁশের সাঁকো, জীবনের ঝুঁকি পারাপার  ভোলা আইনজীবী সমিতির সভাপতি ছালাহ্ উদ্দিন সম্পাদক শরীফ  সারদা পুলিশ একাডেমির কুচকাওয়াজ পরিদর্শনে প্রধানমন্ত্রী  মন্ত্রী হতে চান হিরো আলম  এইচএসসি-সমমানের ফল ৮ ফেব্রুয়ারি  বাবুগঞ্জে তোরাব আলীর বিরুদ্ধে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন  পেরুতে বাস খাতে পড়ে নিহত ২৪  চরফ্যাশনে উদ্ধার লাশের পরিচয় মিলল ফেসবুকে