১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

উজিরপুরে যুবলীগ নেতার লাশ উদ্ধার, পরিবারের দাবি খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০১৭

বরিশালের উজিরপুরে বামরাইল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক টিটু হাওলাদারকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৪ অক্টোবর) রাত পৌনে ৮টায় উপজেলার চৌমহনী বাজার সংলগ্ন শাহিনের দোকানঘরের সামনে উজিরপুর-ধামুরা আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে।

নিহত টিটু উপজেলার মুগাকাঠী গ্রামের খালেক হাওলাদের পুত্র। পুলিশ নিহতের লাশ উদ্ধার ও জসিম হাওলাদার (৩৪) নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করেছে। রোববার সকালে লাশের ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

এ ঘটনায় নিহতর ভাই বাচ্চু হাওলাদার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে রাত ১১টায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, যুবলীগ নেতা টিটু একজন ব্যবসায়ী।

স্থানীয় গড়িয়া নতুনহাট বাজারে তার ইলেকট্রনিক্সের একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। শনিবার রাত পৌনে ৮টার দিকে সে তার নতুটহাটস্থ ব্যবসা প্রতিষ্ঠান থেকে একটি মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশে রওয়ানা হন। পথিমধ্যে উপজেলার চৌমহনী বাজার সংলগ্ন দক্ষিনে উজিরপুর-ধামুড়া সড়কে ওই মোটরসাইকেলের ওপর তার রক্তাক্ত দেহ পরে থাকতে দেখে কাওসার হাওলাদার নামে এক পথচারী ডাক-চিৎকার দেয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে সংশ্লিষ্ট থানা পুলিশ লাশটি উদ্ধার ও একজনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে লাশ উদ্ধারকারী উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমির হোসেন জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা সড়ক দুর্ঘটনা নয়। পরিকল্পিত হত্যাকান্ড এবং নিহত’র শুধু মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

তবে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া নিশ্চিত কিছুই বলা যাচ্ছে না। নিহতর ভাই মামলার বাদী মো: বাচ্চু হাওলাদার জানিয়েছেন, তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করে সড়ক দুর্ঘটনার নাটক সাজিয়েছে হত্যাকারীরা।’’

 

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন