২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

উজিরপুরে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পেটাল সন্ত্রাসীরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৩ অপরাহ্ণ, ০৫ জুলাই ২০২০

বার্তা পরিবেশক, বরিশাল:: বরিশালের উজিরপুর উপজেলায় স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বাবা মনির হাওলাদার। স্থানীয় শোলক ইউনিয়নের যুগিহাটি গ্রামের মামুন হাওলাদারের ছেলে বখাটে মঈন বাহিনী নিয়ে স্কুলছাত্রীর পিতাকে রোববার সকালে এলোপাতাড়ি পেটায়। এতে স্কুলছাত্রীর বাবার হাত ভেঙে যাওয়াসহ রক্তাক্ত জখম হন। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বিষয়টি সম্পর্কে উজিরপুর থানা পুলিশ মোটেও ওয়াকিবহাল নয় বলে দাবি করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) হেলাল উদ্দিন।

শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন স্কুলছাত্রীর বাবা বরিশালটাইমসকে জানান, তার ৭ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে স্কুলে যাওয়া-আসার পথে বিভিন্ন সময় উত্যক্ত করতো মঈন। এরই প্রতিবাদ করায় বখাটে মঈন ও তার বাবা মামুন হাওলাদার ক্ষুব্ধ ছিলেন। রোববার সকালে বাড়ির পার্শ্ববর্তী সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে যাওয়ার পথে আকস্মিকভাবে পিতা-পুত্র ও তার সন্ত্রাসী বাহিনী পথরোধ করে। একপর্যায়ে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পেটাতে শুরু করে। এতে রক্তাক্ত জখমসহ হাত ভেঙে গেলে সড়কে ফেলে রাখে এবং মোটরসাইকেলও ভাঙচুর করে।

পরবর্তীতে স্থানীয়রা স্কুলছাত্রীর বাবা মনির হাওলাদারকে উদ্ধার করে প্রথমে উজিরপুর হাসপাতালে নিলে যায়। সেখান প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে চিকিৎসকেরা তাকে বরিশাল মেডিকেলে প্রেরণ করা করে।

এ বিষয়ে জানতে রাত সাড়ে ৯টার দিকে উজিরপুর মডেল থানায় যোগাযোগ করা হলে পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন বরিশালটাইমসকে বলেন- বিষয়টি সম্পর্কে কেউ তাদের অবহিত করেনি। তবে স্কুলছাত্রীর পক্ষে কেউ যদি অভিযোগ করে পরবর্তীতে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন