১ দিন আগের আপডেট সন্ধ্যা ৬:৪২ ; রবিবার ; মে ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

উজিরপুর রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি জহির-সম্পাদক সোহেল

স্পেশাল করেসপন্ডেন্ট
৯:৫২ অপরাহ্ণ, মার্চ ২, ২০১৯

বরিশালের উজিরপুরে পেশাদার সংবাদকর্মীদের সম্বন্নয়ে উজিরপুর রিপোর্টার্স ইউনিটির সাধারন সভা ও নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

এ উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলা পরিষদ সংলগ্ন সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সাধারন সভা আহব্বানের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনটির নির্বাহি সদস্য লস্কর মো: আলমগীর হোসাইন।

সভায় উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে মোঃ জহির খান (আনন্দ টিভি ও দৈনিক আমার সংবাদ) সভাপতি, সরদার সোহেল (দৈনিক বরিশাল প্রতিদিন) সাধারন সম্পাদক ও লস্কর মো: আলমগীর হোসাইন (এসটিভি বাংলা) কে যুগ্ম সাধারন সম্পাদক করে এক বছর মেয়াদের ১১ সদস্য বিশিষ্ট উজিরপুর রিপোর্টার্স ইউনিটির নতুন কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য পদে রয়েছেন সহ-সভাপতি বরুন মিত্র (দৈনিক আজকের পরিবর্তন), দপ্তর সম্পাদক সৈয়দ মাহমুদ সবুজ (দৈনিক বাংলাদেশ বানী), কোষাধ্যক্ষ সরদার মাইনুল (দৈনিক আজকের পরিবর্তন), প্রচার সম্পাদক বাসুদেব পাড়ুয়া (দৈনিক কলমের কন্ঠ), ক্রীড়া সম্পাদক মোঃ রাসেল খান (দৈনিক দখিনের খবর)।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন কল্যান কুমার চন্দ (দৈনিক সংবাদ), মো: শাকিল আহম্মেদ (সাপ্তাহিক অগ্রযাত্রা) ও দিলীপ কুমার মন্ডল (সাপ্তাহিক দূর্নিতী রিপোর্ট)।

গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের তেতুলিয়া নদী ভাঙনরোধে বেড়িবাঁধ নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক  বরগুনায় কাটা মাথা ও চামড়াসহ ৫ মণ হরিণের মাংস উদ্ধার  সোমবার শুরু হচ্ছে বিআরটিসির ঈদের আগাম টিকেট বিক্রি  বরিশালে শিক্ষার্থীকে ধর্ষন করে মোবাইলে নগ্ন ছবি ধারন  পিরোজপুরে ইসলামী ফাউন্ডেশনের ডিডি’কে হুমকি  বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে খুন!  ভিসিবিরোধী আন্দোলনে অংশ নেওয়া শিক্ষকদের হয়রানি!  গৃহবধূকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আবার কুপ্রস্তাব  ১ বছর ধরে কিশোরীকে ধর্ষণ করতেন বিএনপির এই নেতা!  গর্ভবতী হলেন পুরুষ! চিকিৎসাবিজ্ঞানে তোলপাড়