৭ মিনিট আগের আপডেট রাত ৮:২০ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

উপকূল রক্ষায় টেকসই বন্যা নিয়ন্ত্রণ বাঁধ করা হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২৪ অপরাহ্ণ, মে ৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ ফারুক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময়ই উপকূল নিয়ে ভাবেন। রোববার (০৫ মে) সকাল ১০টার দিকে ঘূর্ণিঝড় ফণী’র কারণে ক্ষতিগ্রস্ত পটুয়াখালী মির্জাগঞ্জ উপজেলার ৪ নম্বর দেউলি সুবিদখালী ইউনিয়নে বেড়িবাঁধ পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করতে গিয়ে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন- শুধু দুর্যোগের সময় নয়, সারাদেশের সঙ্গে উপকূলকে এগিয়ে নিতে এসব এলাকায় বড় বড় প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। তাই এসব এলাকার মানুষের জন্য টেকসই বন্যা নিয়ন্ত্রণ বাঁধ করা হচ্ছে।

এরপর তিনি কলাপাড়া উপজেলার কয়েকটি জায়গায় বেড়িবাঁধ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে প্রতিমন্ত্রীর সফরসঙ্গী ছিলেন- জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মামুনুর রশীদ, পানি সম্পদ মন্ত্রণালয়ের কর্মকতা, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, মির্জাগঞ্জ ও কলাপাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রমুখ।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঈদ উদযাপন করতে ঢাকা থেকে বাড়ি গিয়ে করোনা উপসর্গে মৃত্যু  অফিসে মাস্ক পরা বাধ্যতামূলক  ডা. জাফরুল্লাহ চৌধুরীর সুস্থতা কামনা চরমোনাই পীরের  হংকংকে নিয়ন্ত্রণ করার ‘বিতর্কিত’ আইন অনুমোদন দিল চীনের সংসদ  সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধের হুমকি ট্রাম্পের  পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় ৪ জনের করোনা শনাক্ত  পিরোজপুরে কলেজ শিক্ষককে প্রভাবশালীর হাতুড়িপেটা!  ভোলা মনপুরায় কালবৈশাখী ঝড়ে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত  বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক ইয়াবাসহ আটক  মৃত্যুর পর জানা গেল করোনা পজেটিভ, খাদ্যসামগ্রী নিয়ে গেলেন এমপি