১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে ছাত্রলীগ সভাপতিকে কোপালো দুর্বৃত্তরা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৯ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক, ঝালকাঠি:: ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান নিশাত (২৯) দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (আমুয়া), পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আসাদুজ্জামান নিশাত উপজেলা সদরের মোঃ নুরুজ্জামানের ছেলে।

নিশাতের ভাই আনিসুজ্জামান বাবু বলেন, রোববার রাত সাড়ে ১০টার দিকে সরকারি ডাকবাংলোয় উপজেলা চেয়ারম্যান এমাদুল হক মনিরের সাথে দেখা করে বাসায় ফেরার পথে উপজেলা মোড়ে অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে উৎ পেতে থাকা ৫/৭ জন দুর্বৃত্ত নিশাতের মোটর সাইকেল গতিরোধ করে প্রকাশ্যে এলোপাতাড়ি পিটিয়ে ও রামদা দিয়ে কুপিয়ে রাস্তায় ফেলে রেখে চলে যায় হামলাকারীরা।

পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা খারাপ হওয়ায় সোমবার সকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কাঁঠালিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ শাখাওয়াত হোসেন অপু বলেন, একটি সালিশ ব্যবস্থাকে উপেক্ষা করে কতিপয় উচ্ছৃঙ্খল সন্ত্রাসী উপজেলা ছাত্রলীগ সভাপতি নিশাতের উপর হামলা চালায় এবং কুপিয়ে জখম করে।

এ হামলার ঘটনার তীব্র নিন্দা এবং অপরাধীদের শাস্তির দাবিতে মঙ্গলবার সকালে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। ওই মানববন্ধন থেকেই পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন