২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

উড়িয়ে ঢাকায় আনা হলো করোনা আক্রান্ত চিকিৎসককে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৫ অপরাহ্ণ, ১৮ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনায় আক্রান্ত খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের অর্থোপেডিক বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য ডা. আব্দুল কাদেরকে জরুরি ভিত্তিতে আজ বিকেলেই এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় স্থানান্তর করা হয় এবং তাকে ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার বিকেলে তাকে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খুলনা জেলা প্রশাসনের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারী কমিশনার দেবাশীস বসাক এক বিজ্ঞপ্তিতে এ কথা জানান। সন্ধ্যা সোয়া ৭টার দিকে তিনি এই বিজ্ঞপ্তি দেন।

বিজ্ঞপ্তিতে তিনি বলেন, ডা. আব্দুল কাদের করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোভিড চিকিৎসার জন্য নির্ধারিত খুলনা ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তার শারীরিক অবস্থার অবনতি হলে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং জেলা পর্যায়ে করোনাভাইরাস সংক্রমণ ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোহাম্মদ হেলাল হোসেন প্রধানমন্ত্রীর কার্যালয় এবং স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে ডা. আব্দুল কাদেরকে দ্রুত ঢাকায় স্থানান্তরের অনুরোধ জানান।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মাসুদ হাসান করোনা ভাইরাসে আক্রান্ত হলে জেলা প্রশাসক মো. হেলাল হোসেনের তড়িৎ পদক্ষেপের কারণে তাকে ঢাকায় স্থানান্তর করা সম্ভব হয়। পরে তিনি সুস্থ হয়ে ফিরে আসেন।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন