৩৪ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:২৯ ; বুধবার ; মে ১২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

এই প্রভাবশালী এক সময়ে ফুটপাথে চা বিক্রি করতেন!

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০০ পূর্বাহ্ণ, মে ৫, ২০২১

এই প্রভাবশালী এক সময়ে ফুটপাথে চা বিক্রি করতেন!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> রাজধানী ঢাকার বংশালে রিকশাচালককে নির্যাতনকারী সেই প্রতাপশালী ব্যবসায়ী এক সময় গরিব ছিলেন। বংশালের ফুটপাথে তিন এক সময় চা বিক্রি করতেন বলে জানা গেছে। কিন্তু পরবর্তী সময়ে তার আর্থিক উন্নতি ঘটলে কপাল খুলে নিজের আগের অবস্থানের কথা বেমালুম ভুলে গেলেন। প্রকাশ্যে খেটে খাওয়া শ্রমিককেই নির্যাতন করলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে মঙ্গলবার ভাইরাল হয়েছে রিকশাচালককে এক ব্যক্তির মারধরের ভিডিও।

ভিডিওচিত্রে দেখা গেছে, জ্যাম বাঁধানোর অভিযোগে একের পর এক চড়-থাপ্পড় মারতে মারাতে রিকশাচালককে অজ্ঞান করে ফেলেন ওই ব্যক্তি।

গতকাল মঙ্গলবার কে বা কারা ফেসবুকে ভিডিওটি আপলোড করলে ভাইরাল হয়ে যায়। এনিয়ে সারাদিন সামাজিক যোগাযোগমাধ্যমে চলে তুমুল সমালোচনা।

ফেসবুক সূত্রে জানা যায়- অনেকেই ক্ষোভ প্রকাশ করে ওই ব্যক্তিকে চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের দাবি জানান। অনেকেই এমন দাম্ভিক ও প্রভাব খাটানো পাষাণ হৃদয়ের ব্যক্তির পরিচয় জানতে উৎসুক হন।

ঘটনার দিনই সন্ধ্যায় ওই ব্যক্তিকে আটক করে তার পরিচয়ও প্রকাশ করেছে পুলিশ।

পুলিশ জানায়, রাজধানীর বংশালে ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অফিসের সামনে মঙ্গলবার ঘটনাটি ঘটে।

এ প্রসঙ্গে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির সাংবাদিকদের জানান, রিকশাচালককে নির্যাতন করে আটক ওই ব্যক্তির নাম মো. সুলতান আহমেদ। তিনি পেশায় বাচ্চাদের বাইসাইকেলের ব্যবসায়ী। রাজনৈতিক কোনো পরিচয় না থাকলেও বংশাল এলাকায় তার প্রভাব আছে।

ওসি আরও জানান, ‘মো. সুলতান আহমেদের বাবার নাম আব্দুস সামাদ। বংশাল এলাকায় তাদের একটি চারতলা বাড়ি রয়েছে, এটির হোল্ডিং নম্বর ৩১/২। সেখানে তারা ৫ ভাই থাকেন। বংশালের স্থানীয় বাসিন্দা এবং সাইকেলের (বাচ্চাদের) একটি দোকান রয়েছে তার। সাইকেলের দোকান নেওয়ার আগে দীর্ঘ কয়েকবছর বংশালের পায়রা চত্বর এলাকায় ‘সুলতান টি’ নামে একটি দোকানে চা বিক্রি করতেন তিনি।

স্থানীয় বাসিন্দা হওয়ায় নিজের প্রভাব খাটিয়ে সুলতান বিনা কারণে ওই রিকশাচালককে মারধর করেছেন।’

ভুক্তোভোগী রিকশাচালক মামলা বা অভিযোগ করলে আইনি পদক্ষেপ নেবেন, জানান ওসি মো. শাহীন ফকির।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় ছেলে হত্যা মামলায় বাবা গ্রেপ্তার, কারাগারে প্রেরণ  তজুমদ্দিনে বেগম জিয়ার সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক দলের ইফতার  সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ  ভালো নেই বাউফল নদীবন্দরের ঘাট শ্রমিকরা  এমপির দেওয়া ঈদ বস্ত্রে হাসি ফোঁটলো ৫০০ অসহায় পরিবারের মুখে  করোনা কাড়ল আরও ৪০ জনের প্রাণ, নতুন আক্রান্ত ১১৪০  ফেরিতে ঠেলাঠেলিতে ৬ জনের মৃত্যু  বরিশালে দুটি ট্রলারের সংঘর্ষে নদীতে ডুবল ২ মোটরসাইকেল, অত:পর...  স্ত্রীকে হত্যায় খুনিদের তিল লাখ টাকা দেন পুলিশ সুপার বাবুল আক্তার  গৌরনদীতে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে ২ পোশাকশ্রমিক নিহত