৫০ মিনিট আগের আপডেট রাত ২:৫৩ ; বুধবার ; জুন ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

এই ব্যক্তিকে ধরিয়ে দিলে লাখ টাকা পুরস্কার

বরিশাল টাইমস রিপোর্ট
১১:২৫ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৮

মো. কালাম খান (৫০) একটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। সাম্প্রতিকালে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা দিয়েছেন বরিশালের একটি আদালত। কিন্তু তিনি খুলনা জেলায় অবস্থান নিয়ে আত্মগোপনে রয়েছেন।

বরিশালের বাসিন্দা কাশিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী হোসেন হাওলাদারের অর্ধকোটি আত্মসাতের অভিযোগ তার বিরুদ্ধে।

অবশ্য ইতিমধ্যে মামলার বাদী ব্যবসায়ি আলী হোসেন ঘোষণা দিয়েছেন পলাতক কালাম খানকে ধরিয়ে দিলে নগদ ১ লাখ টাকা তাকে পুরস্কার দেবেন।

পলাতক কালাম খান ঝালকাঠি জেলার কৃষ্ণকাঠি গ্রামের মৃত মালেক খানের ছেলে। কিন্তু তিনি থাকেন খুলনা জেলার তেরখাদা থানার মোকামপুর গ্রামে।

মেসার্স আলী অ্যান্ড ব্রাদার্সের মালিক আলী হোসেন হাওলাদার জানিয়েছেন- তার ইটভাটায় কয়লা দেওয়ার প্রতিশ্রæতি দিয়ে অর্ধকোটি টাকা হাতিয়ে নেয় প্রতারক কালাম খান। এই ঘটনায় তিনি গত বছর বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্টেট আদালতে একটি মামলা করেন।

সেই মামলায় প্রতারক কালাম খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা দেন আদালত। কিন্তু এর আগ থেকেই পলাতক রয়েছেন তিনি।

যে কারণে উপায়ান্ত না পেয়ে মামলার বাদী আলী হোসেন অভিযুক্তকে পুলিশের কাছে ধরিয়ে দিলে ১ লাখ টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন।

যোগাযোগ
মেসার্স আলী হোসেন হাওলাদার
সাবেক চেয়ারম্যান, কাশিপুর ইউনিয়ন, বরিশাল সদর।
মোবাইল : ০১৭১১-৩৫৬৮৭৭

খবর বিজ্ঞপ্তি

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  গভীর রাতে মাঝ নদীতে সুন্দরবন লঞ্চে আগুন, আতঙ্ক  মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ৩ প্রার্থী বিজয়ী  মোবাইলে লেনদেনে নতুন চার্জের সুযোগ নেই : বিটিআরসি  ভোটের ২২ ঘণ্টা আগে প্রার্থিতা ফিরে পেয়ে জয়ী সেই রেজবি  বরিশাল আওয়ামী লীগের ভেতরে অসন্তোষ!  লক্ষ্য এবার অস্ট্রেলিয়া : টনটন ছেড়ে নটিংহ্যামে বাংলাদেশ  পাবলিক পরীক্ষার সময় কমছে  জাপানে শক্তিশালী ভূমিকম্প, সুনামি সতর্কতা জারি  আফগানদের নিয়ে ছেলেখেলাই করলো স্বাগতিক ইংল্যান্ড  দেশের প্রথম লোহার খনির সন্ধান