১১ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:১ ; শনিবার ; সেপ্টেম্বর ১৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

এএসআইকে প্রকাশ্যে ওসির মারধর: তদন্ত কমিটি গঠন

ষ্পেশাল করেসপন্ডেন্ট
৬:৩৮ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কক্সবাজারে কারাবন্দি শিক্ষার্থী সিফাতের মুক্তির দাবিতে বরগুনার বামনায় আয়োজিত মানববন্ধন পন্ড করার সময় সংশ্লিষ্ট থানার এক সহকারি উপ-পরিদর্শককে (এএসআই) প্রকাশ্যে ওসির থাপ্পড় মারার ঘটনায় তদন্তে নেমেছে জেলা পুলিশ। ঘটনার তদন্তে ইতোমধ্যে গঠিত ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি কাজ শুরু করেছেন। তবে পুলিশের দাবি, শুধু থাপ্পড় নয় পুরো ঘটনারই তদন্ত করছেন তারা।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, অতিরিক্ত পুলিশ সুপার মো. মফিজুল ইসলামকে প্রধান করে এ তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির অন্য দুই সদস্য হলো, জেলার আমতলী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রবিউল ইসলাম এবং পুলিশ অফিসের ইন্সপেক্টর (ক্রাইম) মো. সোহেল।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মফিজুল ইসলাম বরিশালটাইমসকে জানান, সিফাতের মুক্তির দাবির মানববন্ধনকে কেন্দ্র করে পুরো ঘটনার তদন্তে ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। সেখানে আমাকে প্রধান রাখা হয়েছে। আগামী তিন দিনের মধ্যে আমরা আমাদের তদন্ত প্রতিবেদন দাখিল করবো।

প্রসঙ্গত, কক্সবাজারের টেকনাফে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদকে পুলিশ গুলি করে হত্যার সময় গ্রেফতার করে মেজরের সাথে থাকা শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাতকে। বর্তমানে সিফাত কক্সবাজার কারাগারে রয়েছেন। সিফাতের মুক্তির দাবিতে শনিবার (৮ আগস্ট) মানববন্ধন আয়োজন করে তার সহপাঠিরা। সেখানে পুলিশ লাঠিচার্জ করে মানববন্ধন পণ্ড করার সময় কর্তব্যরত এক এএসআইকে উপস্থিত লোকজনের সামনে থাপ্পড় মারেন বরগুনার বামনা থানার ওসি মো. ইলিয়াস আলী তালুকদার। থাপ্পড় মারার ভিডিওটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। মূলত এরপরই জেলা পুলিশের টনক নড়ে।

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের সাংসদ পঙ্কজ দেবনাথ করোনা আক্রান্ত  অবশেষে ভারত থেকে আসছে ২৫ হাজার টন পেঁয়াজ  সাংসদ রুস্তম আলী ফরাজির রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত  স্ত্রীকে কুপিয়ে খুন করে পুলিশে ধরা দিলেন আ’লীগ নেতা  বরিশালের ভাটিখানায় ভরাট হচ্ছে শতবর্ষী পুকুর, জনমনে ক্ষোভ  হেফাজতে ইসলামীর আমির আহমদ শফী মারা গেছেন  রাজধানীতে সাততলা ভবন থেকে পড়ে বাবুগঞ্জের সালামের মৃত্যু  নদীভাঙন কবলিত এলাকার মানুষের ভাগ্যোন্নয়ে কাজ করছি: পানিসম্পদ প্রতিমন্ত্রী  বরিশাল থেকে ছেড়ে যাওয়া বাস মাগুরায় উল্টে নিহত ৪  বরিশালের গৌরনদীতে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত