২ ঘণ্টা আগের আপডেট রাত ১২:২৩ ; শুক্রবার ; ডিসেম্বর ৬, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

এএসপির গাড়িতে ডাকাতি

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৯

হবিগঞ্জের বাহুবল উপজেলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) পারভেজ আলম চৌধুরীর গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গত রোববার দিবাগত রাতে মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে বেঙ্গাডোবা নামকস্থানে ডাকাতের কবলে পড়েন তিনি ও তার পরিবার।

পুলিশ জানিয়েছে, ঢাকায় হেড কোয়ার্টার সার্কেলে এএসপিদের একটি মিটিং শেষ করে কর্মস্থলে ফিরছিলেন এএসপি পারভেজ। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী ও ব্যক্তিগত গাড়িচালক। গতকাল রোববার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে তার পরিবারকে বহনকারী একটি মাইক্রোবাস বেঙ্গাডোবা নামকস্থানে পৌঁছালে একদল ডাকাত রাস্তার দুপাশে শিকল টেনে গাড়ির গতিরোধ করে। এরপর অস্ত্রের মুখে এএসপির স্ত্রীর সোনার চেইন, আংটি, নগদ টাকা ও লাগেজ লুটে নেয়।

পুলিশ আরও জানিয়েছে, ডাকাতরা এএসপি পারভেজ, তার স্ত্রী ও ব্যক্তিগত গাড়িচালক হাসানকে মারধর করে। খবর পেয়ে মাধবপুর থানার উপপরিদর্শক (এসআই) কামালের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে খালি লাগেজটি উদ্ধার করে। ওই লাগেজে এএসপির পুলিশের পোশাক ছিল বলে জানা গেছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরি উজ্জামান বিষয়টি নিশ্চিত করলেও এর বেশি আর কিছু বলতে রাজি হননি তিনি। এদিকে এএসপি পারভেজ আলম চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিয়ন ইয়াছিনের বিরুদ্ধে পৌনে ছয় কোটি টাকা আত্মসাতের অভিযোগ  পেঁয়াজ খাওয়ায় শীর্ষে সিলেট, পিছিয়ে বরিশাল  বিয়ের প্রয়োজনবোধ করছেন অপু বিশ্বাস  মহানবীকে (সা.) নিয়ে কটূক্তিকারীর ফাঁসির দাবি  যুক্তরাষ্ট্রের নৌ-ঘাঁটি বন্দুক হামলা  মিথিলা-সৃজিতের বিয়ে সম্পন্ন  প্রয়োজনে কিংবা অপ্রয়োজনে ক্রেতা হয়ে যান তাদের  এদেশ সবার, রয়েছে সমান অধিকার : গণপূর্তমন্ত্রী  দুদকের ফাঁদ-মামলায় অসাধু কর্মকর্তারা  পটুয়াখালীতে ডাক্তার স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলো স্ত্রী