৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৯ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার

বরিশালটাইমস রিপোর্ট
১০:১৮ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

বার্তা পরিবেশক অনলাইন::রাজধানীর একটি ফ্ল্যাট থেকে একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে মিরপুর ১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৫ নম্বর সড়কের ১০ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে এই লাশ উদ্ধার করা হয়।

প্রতিবেশীরা জানান, এই ফ্ল্যাটে সরকার মো. বায়েজিদ (৪৫) নামের এক ব্যক্তি তাঁর স্ত্রী অঞ্জনা (৪০) ও তাঁদের উচ্চমাধ্যমিক পড়ুয়া ছেলে মো. ফারহানকে (১৭) নিয়ে থাকতেন। বায়েজিদের গার্মেন্টস ব্যবসা রয়েছে। তিনি বিভিন্ন ব্যাংক থেকে ঋণ নিয়েছেন। সম্প্রতি ঋণখেলাপের কারণে তাঁর বিরুদ্ধে একটি ব্যাংক মামলা করে।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, মো. বায়েজিদের বয়স আনুমানিক ৪৫ বছর। তিনি বিভিন্ন ধরনের ব্যবসা করতেন। ব্যবসার কারণে ব্যাংক থেকে ঋণ নিয়েছিলেন তিনি। কিন্তু কোনো ব্যবসাতেই লাভ করতে পারেননি। ঋণ পরিশোধ করতে না পারায় ব্যাংক কর্তৃপক্ষ মো. বায়েজিদের বিরুদ্ধে কাফরুল থানায় মামলা করে। এ নিয়ে হতাশায় ভুগছিলেন বায়েজিদ।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বলেন, খবর পেয়ে ওই বাসায় যাই আমরা। প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত ব্যক্তির নাম বায়েজিদ ও নারীর নাম অঞ্জনা। ছেলেটির নাম এখনো জানা যায়নি। উচ্চ মাধ্যমিকে পড়ত। ওই নারী ও ছেলেটির লাশ বিছানার ওপরে পাওয়া গেছে। বায়েজিদের লাশ ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় পাওয়া গেছে। মৃত্যুর কারণ এখনো পরিষ্কার নয়। সিআইডি ক্রাইমকে খবর দেওয়া হয়েছে। তাঁরা আলামত সংগ্রহ করতে আসবেন। আমরা তদন্ত করছি।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  খালেদা জিয়ার উপদেষ্টা ও তার স্ত্রী করোনা আক্রান্ত  সাবেক সিসিক মেয়র কামরানের স্ত্রী করোনায় আক্রান্ত  আগুন নেভাতে নিজস্ব তৎপরতা ছিল না হাসপাতাল কর্তৃপক্ষের!  বৃ‌ষ্টিতে প‌লি‌থিন নি‌য়ে টানাটা‌নি, নৌকা ডুবে নি‌খোঁজ চার  ইউনাইটেড হাসপাতালে আগুন, ৫ করোনা রোগীর মৃত্যু  মসজিদে অনুদান ঘোষণার পর ইয়াবাসহ আটক!  করোনা রোগী সাজানোর ভয় দেখিয়ে চাঁদা দাবি ও মারধর  অফিস খুললেও কর্মস্থলে যেতে মানা বয়স্ক-গর্ভবতীদের  লালমোহনে নতুন করে আরও ৩ জন করোনায় আক্রান্ত  ভেঙে গেছে সাগরের নিচের প্লেট, ভয়াবহ ভূমিকম্পের আশঙ্কা?