১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৪১ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২১, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

একদিনে নিউইয়র্কে ৩ বাংলাদেশি তরুণের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট
৩:২১ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: একদিনে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে তিন বাংলাদেশি তরুণের মৃত্যু হয়েছে। সাঁতার কাটতে গিয়ে মারা গেছেন দু’জন এবং একজনের লাশ উদ্ধার করা হয়েছে একটি পার্কে নিজ গাড়ি থেকে।

খোঁজ নিয়ে জানা গেছে, লেক জর্জে বন্ধুদের সঙ্গে সাঁতার কাটতে গিয়ে ডুবে যান ব্রঙ্কসে বসবাসরত বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ তানভীর। পরে তার লাশ উদ্ধার করা হয়। তার দাফন-কাফনের জন্য ‘গো ফান্ড’ নামে একটি তহবিলে ৩৮ হাজার ডলারের বেশি সংগ্রহ করা হয়েছে।

এদিকে নিউইয়র্কের ইমাম এবং বায়তুল গাফফার মসজিদের প্রতিষ্ঠাতার (বর্তমান উডহেভেন জামে মসজিদের ইমাম) ছেলে মহসিন আহমেদের লাশ উদ্ধার করা হয় ওজনপার্ক থেকে।

কমিউনিটি নেতা খাইরুল খোকন এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘মহসিনের লাশ তার গাড়ি থেকে উদ্ধার করা হয়। তবে কীভাবে তার এই মৃত্যু হলো এখনো নিশ্চিত হওয়া যায়নি।’

একইদিন রাত ১০টার দিকে কুইন্স এলাকার একটি সুইমিং পুল থেকে সাংবাদিক ও লেখক রহমান মাহবুবের দ্বিতীয় ছেলে মারজান রহমানের উদ্ধার হয়। জরুরি বিভাগের কর্মীরা মারজানকে জ্যামাইকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রবাসের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ  বিচারককে ঘুষ দিতে গিয়ে এসআই ধরা, অত:পর ক্লোজড  হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  মেগা প্রকল্পের কাজ শেষ হলে দেশ সম্পূর্ণরুপে পাল্টে যাবে: পরিকল্পনা মন্ত্রী  কুয়াকাটার সৈকতে গোসল করতে নেমে পর্যটকের মৃত্যু  বাউফলে সাংবাদিকদের নিয়ে এমপির গালাগালের ভিডিও ভাইরাল  বরিশালে দেড় লক্ষ টাকার জাল নোটসহ নারী আটক  পদ্মা সেতুর নাম ‘শেখ হাসিনা সেতু’ করার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট  করোনায় মৃত্যু কমেছে: ২৪ ঘণ্টায় প্রাণ গেছে ৮ জনের  গোপালগঞ্জে হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহকে বয়ান করতে দেয়নি