১২ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:১২ ; বুধবার ; মে ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

একা মরবেন কেন? মৃত্যুর আগে থুথু ছিটালেন অন্যের গায়ে! (ভিডিও)

বিশেষ বার্তা পরিবেশক
৭:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনায় আক্রান্ত ব্যক্তি মৃত্যুর আগে অন্যদের গায়ে থুথু ছিটিয়ে তাদের সংক্রমিত করার চেষ্টা করে গেছেন এমন একটি ভয়ঙ্কর ভিডিও সম্প্রতি সামনে এসেছে। ভয়াবহ ভিডিওতে দেখা যাচ্ছে থাইল্যান্ডের করোনায় আক্রান্ত এক লোক ট্রেনে অন্য একজন যাত্রীর মুখে থুথু দিচ্ছেন। এর কিছু সময় পরেই মারা যান ওই লোক।

রাজধানী ব্যাংকক থেকে দক্ষিণাঞ্চলীয় শহর নারাটিওয়াত যাওয়ার ট্রেনে মঙ্গলবার আনান সাহোহ (৫৬) নামের ওই ব্যক্তির মৃত লাশ পাওয়া যায়। পরে পরীক্ষায় দেখা গেছে তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

যাত্রা শুরু করার আগের সিসিটিভি ফুটেজে দেখা যায় সাহোহ ব্যাংককের ব্যাং সু স্টেশনে টিকিট কিনে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির গায়ে থুথু মারছেন।

তারপরে তিনি ট্রেনে চড়ার জন্য বাধ্যতামূলক তাপমাত্রা পরীক্ষা দিয়েছিলেন। এরপর সেখানে তাকে তাকে বমি এবং কাশি দিতে দেখা গিয়েছিল।

প্রতিবেদনে বলা হয়, ট্রেনটি থাপ সাকা জেলা স্টেশনে পৌঁছালে সাহোহ একটি শৌচাগারের সামনে গিয়ে ঢলে পড়েন এবং কিছু সময় পরেই মৃত্যুবরণ করেন। মেডিক্যাল কর্মীরা তার নমুনা পরীক্ষা করেছিলেন, রিপোর্টে তাকে নিশ্চিত করোনায় আক্রান্ত হিসেবে পাওয়া গেছে।

থাইল্যান্ডের স্টেট রেলওয়ের পরিচালক থাকুন ইন্ট্রাচম বলেছেন যে, তারা এখন স্ট্রাফ্যানার নামের এক যাত্রীকে খুঁজে বের করার চেষ্টা করছেন, যিনি সম্ভবত এই ব্যক্তির থুথু হামলার শিকার হয়েছিলেন।

তিনি বলেন, ‘আমরা এখন থুথু হামলার শিকার ওই ব্যক্তিকে নিয়ে উদ্বিগ্ন, ফুটেজে তার গায়ে থুথু ছিটানোর দৃশ্য দেখা গেছে। প্রাথমিকভাবে, আমরা রেলপথের সাথে সমন্বয় করেছি কিন্তু তারা এখনও তাকে খুঁজে পায়নি। আমরা ঘোষণা করতে চাই যে কেউ যদি তাকে চেনেন বা তিনি যদি সংবাদটি শুনে থাকেন তবে তার উচিত দয়া করে অবিলম্বে হাসপাতালে যাওয়া।’

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনার নিয়ম ভেঙে মদপান, গ্রেফতার এড়াতে মেয়রের মৃত্যু নাটক!  আম্পানের প্রভাব না কাটতেই কালবৈশাখীর হানা  বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে, প্রাণ গেল মা-মেয়েসহ ৩ জনের  স্কুলছাত্রীকে দেড় বছর ধরে উত্ত্যক্ত, কলেজছাত্রের কারাদণ্ড  করোনায় আক্রান্ত এমপি এবাদুল করিম  চুল কেটে দিলো স্বামী, গোপনাঙ্গে মরিচের গুড়া দিলেন শাশুড়ি  করোনা থেকে রক্ষা নাই, ভারতে এবার ‘ব্যানানা কোভিড’ হানার আশঙ্কা  ভারী বর্ষণে জলমগ্ন ঝালকাঠি শহর  করোনার উপসর্গ নিয়ে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সুজেয় শ্যাম হাসপাতালে  করোনায় হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স