৪৯ মিনিট আগের আপডেট সকাল ১১:৯ ; মঙ্গলবার ; জানুয়ারি ২৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

এক নারীকে ১০ বছর ধরে ধর্ষণ করেছেন ক্রিকেটার বাবর

বরিশাল টাইমস রিপোর্ট
৪:১৮ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বর্তমান সময়য়ের পাকিস্তান ক্রিকেটের তারকা খেলোয়াড় বাবর আজমের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ১০ বছর ধরে ধর্ষণের অভিযোগ করে লাহোরে সংবাদ সম্মেলন করেছেন এক নারী।

শনিবার সংবাদ সম্মেলনে ওই নারী জানান, বাবর আজম নাকি তাকে বিয়ের মিথ্যা প্রলোভন দেখিয়েছিলেন এবং ১০ বছর ধরে তার সঙ্গে মেলামেশা করেছেন।হামিজার দাবি, বাবর আজম যখন কঠিন সময় পার করছিল, তখন মানসিক ও আর্থিকভাবে তাকে সাহায্য করেছিলেন তিনি।বাবর আজম এখন অবস্থান করছেন নিউজিল্যান্ডে। দেশটিতে তারা টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজ খেলার জন্য সফর করছে।

তিনি জানান, ‘বাবর আজম বড় তারকা হওয়ার আগে থেকেই তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। প্রয় ১০ বছর ধরে তাদের এই সম্পর্ক চলমান ছিল। এই সময়ের মধ্যে তার সঙ্গে শারীরিক সম্পর্কও করেছেন। বিয়ের মিথ্য প্রতিশ্রুতি দিয়েছিলেন।’

রামিজা জানান, তিনি এবং বাবর আজম ছিলেন স্কুল বন্ধু। একই সঙ্গে পড়া-লেখা করতেন। থাকতেনও তারা কাছাকাছি। যে কারণে তাদের দু’জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ২০১০ সালেই রামিজাকে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন বাবর। শুধু তাই নয়, কোর্টে বিয়ে করবেন বলে তারা দু’জন নাকি পালিয়েও গিয়েছিলেন।এরপরই মত পরিবর্তন করে ফেলে বাবর। কারণ, ২০১২ অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তান দলের নেতৃত্বে ছিলেন তিনি। খ্যাতি এবং সুনাম বাড়ছিল তার। একই সঙ্গে পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলার হাতছানি তার সামনে। এসব কারণে তখন তিনি রামিজাকে আর বিয়ে করেননি।

রামিজা এরপর জানান, বাবর তাকে পুলিশের কাছে অভিযোগ করলে হত্যার হুমকি পর্যন্ত দিয়েছিলেন এবং শারীরিকভাবেও নাকি নির্যাতন করেছিলেন। অথচ, তিনি নাকি এক সময় বাবরের সমস্ত খরচ বহন করেছিলেন।

সাজ সাদিক নামে পাকিস্তানের এক সাংবাদিক টুইটারে ওই নারীর প্রেস কনফারেন্সের ভিডিও পোস্ট করে তার বক্তব্য এভাবে তুলে ধরেছেন, ‘সে আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল। সে আমাকে গর্ভবতী করেছে, শারীরিক নির্যাতন করেছে, আমাকে হুমকি দিয়েছে এবং যেমন ইচ্ছা তেমন ব্যবহার করেছে।’

আচমকা বাবর আজমের বিরুদ্ধে এই নারীর অভিযোগে কিন্তু পাকিস্তান ক্রিকেট এখন তোলপাড়। দেশটির ক্রিকেটের সম্মানহানির ক্ষেত্রে এটা ভুমিকা রাখবে বলে মনে করছেন বোদ্ধারা। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) যদি কোনো অ্যাকশন না নেয়, তাহলে পরিস্থিতি জটিল হয়ে যেতে পারে।

চলতি মাসের (নভেম্বর) শুরুতেই পাকিস্তানের তিন ফরম্যাটের নেতৃত্বই দেয়া হয়েছে বাবর আজমের ওপর। আগে থেকেই ছিলেন ওয়ানডে এবং টি-টোয়েন্টি অধিনায়ক। এবার নিউজিল্যান্ড সফরে টেস্টেও দলকে নেতৃত্ব দেবেন তিনি।

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জানাজা নামাজে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থীর ওপর আ'লীগ কর্মীদের হামলা  মাধবপাশায় নৌকার চেয়ারম্যান হতে চান বিমানবন্দর প্রেসক্লাবের আইন সম্পাদক মামুন  বাবুগঞ্জে কৃষি প্রযুক্তি মেলার বর্ণাঢ্য উদ্বোধন  ধর্মঘট প্রত্যাহার: লঞ্চ চলাচল শুরু  বরিশাল: আগুনে পুড়ল শেষ আশ্রয়স্থল  পিরোজপুর থেকে ৯৯৯ নম্বরে ফোন করে প্রাণে রক্ষা পেলেন তরুণী  আমানতগঞ্জে প্রতিবেশীর জমিতে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণ, থানায় অভিযোগ  ঝালকাঠিতে ধর্ষণে অন্ত:সত্ত্বা তরুণীর ছেলে সন্তান প্রসব  বরগুনায় ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড, গর্ভের সন্তান বড় হবে আসামির পরিচয়ে  টেনিসে দেশ সেরা ঝালকাঠির মেয়ে সুস্মিতা সেন