১০ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:১৯ ; রবিবার ; নভেম্বর ১৭, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

এক মাস ধরে মালয়েশিয়ার মর্গে কামরুল, অভিভাবক পাচ্ছে না দূতাবাস

বরিশাল টাইমস রিপোর্ট
২:০৬ অপরাহ্ণ, জুলাই ৭, ২০১৯

মালয়েশিয়ার সুঙ্গাইবুলু হাসপাতাল মর্গে এক মাস ধরে পড়ে আছে কামরুল ইসলাম (২৬) নামের এক বাংলাদেশির মরদেহ। এখন পর্যন্ত তার অভিভাবক খুঁজে না পাওয়ায় মরদেহ দেশে পাঠানো যাচ্ছে না বলে জানিয়েছে বাংলাদেশ দূতাবাস।

এ বিষয়ে সুঙ্গাইবুলু জেলখানা থেকে চিঠি দিয়ে বাংলাদেশ হাইকমিশনকে জানানো হয়, কামরুল ইসলাম, পিতা, আনারুল ইসলাম, সুঙ্গাইবুলু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। কিন্তু কামরুলকে বাংলাদেশি হিসেবে উল্লেখ করলেও জেল কর্তৃপক্ষ তার পাসপোর্ট অথবা পরিচিতজনের তথ্য দিতে পারেনি।

এদিকে গত ১ জুলাই মালয়েশিয়ার বাংলাদেশ দূতাবাসের শ্রমশাখার প্রথম সচিব মো. হেদায়েতুল ইসলাম মন্ডল স্বাক্ষরিত এক নোটিশ প্রচার করা হয়েছে।

নোটিশে বলা হয়েছে, নাগরিকত্ব নিশ্চিত এবং মরদেহের দাবিদার না পাওয়া পর্যন্ত কামরুল ইসলামের মরদেহ দেশে পাঠানো সম্ভব নয়। এমতাবস্থায় মৃত ব্যক্তির বিষয়ে হাইকমিশন পরিচয় নিশ্চিত করতে অনুন্ধান চলছে।

পাশাপাশি পরিচিতজন বা স্বজনদের কামরুল ইসলামের মরদেহ শনাক্তে হাইকমিশনে যোগাযোগ করতে বলা হয়েছে।

প্রবাসের খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক: এইচ এম জাহিদ
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  রাজধানীতে সাংবাদিকের লাশ উদ্ধার  পেটে বাচ্চাসহ গরু জবাই, অত:পর...  ভারতের অরুণাচলকে নিজেদের বলে দাবি করলো চীন  ৩ ডাক্তারের অপকর্ম ফাঁস করলেন মেডিকেল ছাত্রী  বরিশালে পেঁয়াজ ব্যবাসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা  জেল-জরিমানা আছে পার্কিং প্লেস নেই  ঝালকাঠিতে অটোরিক্সা ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত ৬  মুক্তি পেতে প্যারোলের আবেদন করবেন বেগম জিয়া!  মেঘনায় ধরা পড়ল ৫ মণ ওজনের পান পাতা মাছ  এবার শ্বশুরবাড়িতে মিষ্টির পরিবর্তে পেঁয়াজ নিয়ে গেলেন জামাই